বুধবার, ১ ডিসেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ১৭ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ



পূজামণ্ডপ, ঘরবাড়িতে হামলার প্রতিবাদে বড়লেখায় মানববন্ধন



বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক :: মৌলভীবাজারের বড়লেখায় দেশের বিভিন্ন স্থানে শারদীয় দুর্গাপুজায় হিন্দু ধর্মাবলম্বীদের পূজামণ্ডপ, মন্দির, ঘরবাড়িতে হামলা ও হত্যার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ বড়লেখা উপজেলা শাখা।

শনিবার (১৬ অক্টোবর) বিকেলে বড়লেখা পৌর শহরের শ্রী শ্রী গৌরাঙ্গ মহাপ্রভুর সেবাশ্রম আদিত্যের মহালের সামনে কুলাউড়া-চান্দগ্রাম আঞ্চলিক মহাসড়কে এই কর্মসূচি পালিত হয়।

এতে সভাপতিত্ব করেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ বড়লেখা উপজেলা শাখার সভাপতি অবসরপ্রাপ্ত অধ্যাপক বিধান চন্দ্র দাস।

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ বড়লেখা উপজেলা শাখার সাধারণ সম্পাদক রঞ্জিত কুমার পালের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা শাখার সহসভাপতি এপিপি গোপাল দত্ত ও সুভ্রত দাস শিমুল, সহসাংগঠনিক সম্পাদক ইউপি চেয়ারম্যান বিদ্যুৎ কান্তি দাস ও গৌতম কিশোর গুপ্ত, গণসংযোগ বিষয়ক সম্পাদক শৈলেন্দ্র দেবনাথ, প্রচার সম্পাদক ডা. মুক্তা লাল বিশ্বাস, কোষাধ্যক্ষ ডা. সমীরণ দাস, নির্বাহী সদস্য বিকাশ রঞ্জন দাস ও রানা কান্ত চন্দ, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ পৌর শাখার যুগ্ম সাধারণ সম্পাদক উজ্জল ঘোষ, সদস্য বিধান দে, পূজা উদযাপন পরিষদ বড়লেখা সদর ইউনিয়ন শাখার সভাপতি স্বপন দে, নিজবাহাদুরপুর ইউনিয়ন শাখার সভাপতি মহিম চন্দ্র নাথ, সাধারণ সম্পাদক সন্দীপ পুরকায়স্থ, দক্ষিণ শাহবাজপুর ইউনিয়ন শাখার সভাপতি সন্দীপ দাস, বাংলাদেশ হিন্দু যুব পরিষদের বড়লেখা উপজেলা শাখার সভাপতি অজিত দাস ও সাধারণ সম্পাদক সুমিত রঞ্জন দাস, টিএসএসের সভাপতি বিজন দাস, সাধারণ সম্পাদক বিশ্বজিৎ দেব রনি, সাংগঠনিক সম্পাদক দিপক দে প্রমুখ।

বক্তারা বলেন, দেশে বার বার গুজব রটিয়ে হিন্দু ধর্মাবলম্বীদের মন্দির, পূজামণ্ডপ, বাড়ি ঘরে হামলা চালানো হচ্ছে। কিন্তু এর সঠিক বিচার হচ্ছে না। তারা এসব ঘটনার দায়ীদের খুঁজে বের করে গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।