বুধবার, ২০ অক্টোবর ২০২১ খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ



বড়লেখার আজিমগঞ্জবাজারে ডাচ-বাংলা ব্যাংকের এজেন্ট শাখার উদ্বোধন



বিজ্ঞাপন


নিজস্ব প্রতিবেদক:: মৌলভীবাজারের বড়লেখা উপজেলার সুজানগর ইউনিয়নের আজিমগঞ্জবাজারের স্কুল মার্কেটে ডাচ-বাংলা ব্যাংকের এজেন্ট শাখার উদ্বোধন করা হয়েছে। গত বুধবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে প্রধান অতিথি হিসেবে ডাচবাংলা এজেন্ট ব্যাংকের সিলেট বিভাগীয় প্রধান বিশ্বজিত দেবনাথ ফিতা কেটে এই শাখার উদ্বোধন করেন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ডাচ-বাংলা ব্যাংক মানুষের দোরগোড়ায় সেবা পৌঁছে দিচ্ছে। যা ব্যাংকিং খাতের জন্য এক উজ্জ্বল দৃষ্টান্ত। ডাচ-বাংলা এজেন্ট ব্যাংক দেশের প্রত্যন্ত অঞ্চলের মানুষের জন্য প্রযুক্তিসমৃদ্ধ আর্থিক সেবার দ্বার উন্মুক্ত করেছে। এরই ধারাবাহিকতায় আজিমগঞ্জবাজারে ডাচ-বাংলা ব্যাংকের নতুন এই শাখাটি সততার নীতি, আন্তরিকতা, নিষ্ঠা ও প্রযুক্তিসমৃদ্ধ সেবা দেয়ার মাধ্যমে জনগণের জীবনমান উন্নয়নে কাজ করবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

May be an image of 6 people and text that says 'টাকাজমা এফডিআর ফাস্টট্াক এটিএম লোন লেনদেন শুভ উদ্বেধন ডাচ-বাংলা ব্যা এজেন্ট ব্যাংক এখন হাতের মুঠো এস. এন এন্টারপ্র আজিমগঞ্জ বাজার, বড়লেখা, মৌলভী তারিখ: ২৯ সেপ্টেম্বর ২০২১ইং, রোজ: AGENT Banking রেমিটেন্স D REDM NOTE 10 SHAHED'S 29/09/2021 12:53'

এসময় সুজানগর ইউপি চেয়ারম্যান নসিব আলী, ডাচ-বাংলা ব্যাংক লিমিটেড বড়লেখা শাখার ডেপুটি ম্যানেজার খায়রুল আলম, আজিমগঞ্জ বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি আব্দুর রাজ্জাক, ব্যাংকার কামরুজ্জামান রাসেল, সমাজসেবক আব্দুর রাজ্জাক দুলাল, আশরাফ হোসেন ও রুহুল আমিন শামীম, ডাচ-বাংলা ব্যাংক আজিমগঞ্জবাজার এজেন্ট শাখার ব্যবস্থাপক শহীদুল ইসলাম সাহেদ ও এমদাদুর রাজ্জাক রাব্বি প্রমুখ।