শুক্রবার, ২৩ জুলাই ২০২১ খ্রীষ্টাব্দ | ৮ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ



মৌলভীবাজারের ৩ জনসহ বিভাগে আরও ৫ জনের মৃত্যু



বিজ্ঞাপন

বিশেষ প্রতিবেদক :: করোনাভাইরাসে সংক্রমিত হয়ে সিলেট বিভাগে আরও পাঁচজনের মৃত্যু হয়েছে। বুধবার (২১ জুলাই) দুপুরে স্বাস্থ্য অধিদফতরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, নিহতদের মধ্যে তিনজনের বাড়ি মৌলভীবাজারে ও দুইজন সিলেট জেলার বাসিন্দা। একই সময়ে এ বিভাগে করোনায় নতুন করে সংক্রমিত হয়েছেন ৪৪৫ জন। শনাক্তের হার ৩৩ দশমিক ৩৭ শতাংশ।

এর মধ্যে সিলেট জেলার ২৪১ জন, সুনামগঞ্জের ৭০ জন, মৌলভীবাজারের ১০৬ জন ও হবিগঞ্জের ২৮ জন রয়েছেন। এনিয়ে বর্তমানে সিলেট বিভাগে ছয় হাজার ৪৩০ জন সক্রিয় করোনা রোগী রয়েছেন।

স্বাস্থ্য বিভাগের প্রতিবেদনে বলা হয়, এ নিয়ে বিভাগে মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৫৯৪ জনে। এর মধ্যে সর্বোচ্চ ৪৭৩ জন মারা গেছেন সিলেট জেলায়। সুনামগঞ্জে ৪৩ জন, মৌলভীবাজারে ৫০ জন ও হবিগঞ্জে ২৮ জন মারা গেছেন।

এ পর্যন্ত বিভাগে করোনায় সংক্রমিত হয়েছেন ৩৪ হাজার ৩০৫ জন। এর মধ্যে সর্বোচ্চ ১৯ হাজার ১৯২ জন সংক্রমিত হয়েছেন সিলেট জেলায়। আর সবচেয়ে কম সংক্রমিত সুনামগঞ্জ জেলায় তিনহাজার ৮১৯ জন। মৌলভীবাজারে চার হাজার ৫৪১ জন ও হবিগঞ্জের তিন হাজার ৮৮৯ জন সংক্রমিত হয়েছেন।