শুক্রবার, ২৩ জুলাই ২০২১ খ্রীষ্টাব্দ | ৮ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ



গোলাপগঞ্জে মসজিদের ভেতর থেকে শিশুর লাশ উদ্ধার, এলাকায় চাঞ্চল্য



বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক, গোলাপগঞ্জ :: সিলেটের গোলাপগঞ্জে মসজিদের ভেতর থেকে মোহাম্মদ আলী (৮) নামের এক শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার বিকালে উপজেলার বাঘা কালাকোনা হেউরাউলি মসজিদের ভেতর থেকে তার লাশ উদ্ধার করা হয়।

মোহাম্মদ আলী গোয়াইনঘাট উপজেলার ডৌবাড়ী ইউনিয়নের আটগ্রামের নিজাম উদ্দিনের ছেলে ও ওই মসজিদের ইমাম রমিজ আলীর ছোট ভাই।

স্থানীয়রা সূত্রে জানা যায়, বুধবার বিকেলে রমিজ আলী দেখতে পান মসজিদের বারান্দার গ্রীলের সাথে গলায় ফাঁস দেওয়া অবস্থায় শিশু মোহাম্মদ আলীর লাশ। পরে এলাকাবাসী তাৎক্ষণিক পুলিশকে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

নিহতের বড় ভাই ইমাম রমিজ উদ্দিন জানান, গত কয়েকদিন আগে আমার ছোট ভাই মোহাম্মদ আলী আমার সাথে বাড়ি থেকে মসজিদে আসে। লেখাপড়ায় মনোযোগী না হওয়ায় বুধবার বিকেলে বকাঝকা করি। আমি জানতাম না এর কারনে সে আত্মহত্যা করে ফেলবে।

এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনূর রশীদ চৌধুরী বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধার করে পোস্টমর্টেমের জন্য সিলেট ওসমানী মেডিকেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। প্রাথমিকভাবে শিশুটি ভাইয়ের সাথে অভিমান করে আত্মহত্যাই করেছে বলে মনে হচ্ছে। তারপরও পোস্টমর্টেম রিপোর্ট আসার পর বিষয়টি আরো পরিস্কার হবে। এ ঘটনায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।