বুধবার, ২০ অক্টোবর ২০২১ খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ



বড়লেখা ফাউন্ডেশন ইউকে, ইউএসএ ও ছিগামহল বড় গোষ্ঠী কল্যাণ ট্রাস্টের অর্থায়নে গৃহনির্মাণ



বিজ্ঞাপন

বড়লেখা ফাউন্ডেশন ইউকে, ইউএসএ ও ছিগামহল বড় গোষ্ঠী কল্যাণ ট্রাস্টের যৌথ অর্থায়নে বড়লেখা উপজেলার ছিগামহল এলাকায় একটি অসহায় গৃহহীন পরিবারকে গৃহনির্মাণ করে দেওয়ার উদ্যোগ গ্রহণ করা হয়েছে। গত ১২ জুন শনিবার দুপুর ১২টায় আনুষ্ঠানিকভাবে এ গৃহনির্মাণ কাজের উদ্বোধন করা হয়।

সমাজসেবক বদর উদ্দিন খসরুর সভাপতিত্বে ও বড়লেখা ফাউন্ডেশন ইউকে’র শুভাকাঙ্ক্ষী শামীম আহমেদের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বড়লেখা মোহাম্মদীয়া মাদ্রসার সাবেক প্রিন্সিপাল মাওলানা নিজাম উদ্দিন।


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অজমির সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও ছিগামহল বড়গোষ্ঠী কল্যাণ ট্রাস্টের উপদেষ্টা জোবের আহমদ, বড়লেখা সমিতি সিলেট’র উপদেষ্টা ও বিশিষ্ট ব্যবসায়ী এআর শাহীন, সাবেক মেম্বার ইয়াছিন আলী, বড়লেখা সমিতি সিলেট’র সহ সাংগঠনিক সম্পাদক সোহেল উসমান গণি, বড়লেখা ফাউন্ডেশন ইউকে’র শুভাকাঙ্ক্ষী ও দাতা যুক্তরাজ্য প্রবাসী শামীম আহমদ, কামাল আহমদ, প্রবাসী ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক আজিম মাহমুদ, ক্রীড়া ধারাভাষ্যকার আহমেদ নোমান প্রমুখ।

অনুষ্ঠানে এলাকাবাসীর পক্ষ থেকে বক্তব্য রাখেন সমাজসেবক খিজির আহমদ মিছবাহ ও শিক্ষক ফয়ছল আহমদ। অন্যান্যের মধ্যে আব্দুল মতিন মানিক, রেহান উদ্দিনসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। সংবাদ বিজ্ঞপ্তি