বুধবার, ২৩ জুন ২০২১ খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪২৮ বঙ্গাব্দ



এক রশিতে ঝুলছিল প্রেমিক-প্রেমিকার লাশ



বিজ্ঞাপন

নিউজ ডেস্ক পটুয়াখালীতে একই রশিতে ঝুলন্ত অবস্থায় প্রমিক-প্রেমিকার মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার সকালে সদর উপজেলার মাদারবুনিয়া ইউনিয়নের ৪নং ওয়র্ডের বিরাজলা গ্রাম থেকে মরদেহ দুটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে পুলিশ।

মারা যাওয়া দুজন হলো বিরাজলা গ্রামের মো. মজিবর রহমান হাওলাদারের ছেলে মো. সোহেল হাওলাদার (১৯) ও মো. হাবিবুর রহমান হাওলাদারের মেয়ে মোসা. নাসরিন আক্তার (১৩)। সোহেল গত বছর এস.এস.সি পাস করেছেন। অন্যদিকে নাসরিন স্থানীয় একটি স্কুলের ৮ম শ্রেণির ছাত্রী ছিল।


স্থানীয়রা জানায়, মারা যাওয়া মো. সোহেল হাওলাদার এবং মোসা. নাসরিন আক্তারের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। বিষয়টি জানাজানি হলে দুই পরিবারের কেউই সম্পর্কটি মেনে নিতে রাজী হয়নি। এতে অভিমান করে দুজন ভোর রাতে বাড়ির বাগানের গাছের ডালে এক রশিতে আত্মহত্যা করে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান মুশফিকুর রহমান মিলন মাঝি জানান, বিষয়টি দুঃখজনক ও মর্মান্তিক। দুই পরিবারের কেউই তাদের প্রেমের সম্পর্ক মেনে না নেওয়ায় এই আত্মহত্যার ঘটনা ঘটে।

পটুয়াখালী সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আকতার মোর্শেদ জানান, মারা যাওয়া দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। তারা সম্পর্কে চাচাতো ভাই-বোনও। খবর পাওয়ার পর সেখানে পুলিশ পাঠানো হয় । মরদেহ দুটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।