বুধবার, ২৩ জুন ২০২১ খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪২৮ বঙ্গাব্দ



‘বড়লেখা ফুড ডেলিভারী’র এক বছর পূর্তি উদযাপন



বিজ্ঞাপন

মৌলভীবাজারের বড়লেখা ফুড ডেলিভারী’র এক বছর পূর্তি হয়েছে। এ উপলক্ষে শুক্রবার (২৮ মে) দুপুরে জাকঝঁমকপূর্ণভাবে কেক কাটার আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান সোয়েব আহমদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা খন্দকার মুদাচ্ছির বিন আলী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুহাম্মদ তাজ উদ্দিন, বড়লেখা থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর হোসেন সরদার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রত্নদীপ বিশ্বাস, জেলা ছাত্রলীগের সহসভাপতি সুমন আহমদ প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন ফুড ডেলিভারী’র উদ্যোক্তা ব্যবসায়ী কামরুল ইসলাম, আতিকুল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি তানিমুল ইসলাম তানিম।

প্রসঙ্গত, গত বছরের ২৮ মে ‘স্বাস্থ্যকর খাবারের অনন্য নাম’ এই স্লোগানে দিয়ে অনলাইনে বড়লেখা ফুড ডেলিভারির যাত্রা শুরু হয়। এরপর থেকেই বড়লেখা ফুড ডেলিভারির জনপ্রিয়তা বাড়তে থাকে।

এটির উদ্যোক্তা বড়লেখা পৌরশহরের হাটবন্দ এলাকার বাসিন্দা শাহনাজ সুলতানা জনি।

তিনি বলেন, করোনাকালে মানুষ ঘরবন্ধি ছিলেন। আর বড়লেখায় ভালো কোনো ফুডের দোকান নেই। এসব কথা চিন্তা করে গত বছরের ২৮ মে বড়লেখা ফুড ডেলিভারির যাত্রা শুরু করি। এতো সাড়া পাবো কখনও ভাবিনি। শুরু থেকেই প্রচুর অর্ডার পেয়েছি। এখনও প্রতিদিন উপজেলার বিভিন্ন জায়গা থেকে অসংখ্য অর্ডার আসে। এমনকি অনেক প্রবাসীরাও আমাদের খাবার বিদেশে নিয়ে যান। তিনি বলেন, শুরু থেকেই আমরা হোম ডেলিভারি দিই। বড়লেখা উপজেলার ভেতরে যে কেউ আমাদের খাবার অর্ডার দিতে চাইলে বড়লেখা ফুড ডেলিভারী’র ফেসবুক পেজে ঢুকে অথবা আমাদের ফোন নম্বরে (০১৭২৬২৮৬০০০) যোগাযোগ করতে পারবেন। সংবাদ বিজ্ঞপ্তি