বুধবার, ২৩ জুন ২০২১ খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪২৮ বঙ্গাব্দ



এস এম জাকিরেরে উদ্যোগে জুড়ী-বড়লেখায় বিনামূল্যে অক্সিজেন সেবা চালু



বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক :: ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইনের উদ্যোগে মৌলভীবাজারের জুড়ী-বড়লেখায় ফ্রি হিউম্যান সার্ভিস অক্সিজেন সেবা কার্যক্রম চালু হয়েছে।

রোববার (২৪ মে) দুপুরে জুড়ী বাজারের একটি হল রুমে আয়োজনে ফ্রি অক্সিজেন সেবার উদ্বোধন করেন এস এম জাকির হোসাইন।

এ সময় উপস্থিত ছিলেন জুড়ী উপজেলা প্রেসক্লাবের সভাপতি সিরাজুল ইসলাম, সেক্রেটারি তাজুল ইসলাম, বড়লেখা পৌরসভার প্যানেল মেয়র রেহান পারভেজ রিপন, যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক চন্দন কুমার দাশ, সাংগঠনিক সম্পাদক কয়েস আহমদ, জেলা ছাত্রলীগের সহ- সভাপতি হুমায়ুন রশিদ রাজি, উপজেলা যুবলীগের সাংস্কৃতিক সম্পাদক কামরুল হাসান নোমান, যুবলীগের সহ সম্পাদক ইকবাল খান, মুগদা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহ আহদেদ নুসায়ের, ঢাবি ছাত্রনেতা মারুফ খান শাহীন, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ফয়সল আহমদ, প্রচার সম্পাদক বেলাল হোসাইন, জুড়ী উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক রাজিব বৈদ্য রাজু, সাইদুর রহমান, কলেজ ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক তাপশ দাশ প্রমুখ।


এছাড়ও অঙ্গ সংগঠনে নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

জানা যায়, এই অক্সিজেন সিলিন্ডারগুলো নিতে হলে রেজিস্টার্ড চিকিৎসকের ব্যবস্থাপত্র দেখাতে হবে। আপাতত ৬ টি সিলিন্ডার দিয়ে শুরু হয়েছে ফ্রি সার্ভিস। প্রয়োজনীয়তা বাড়লে ধীরে ধীরে সিলিন্ডারের সংখ্যা বাড়ানো হবে।

এস এম জাকির হোসাইন বলেন, করোনার এই মহামারীর সময় আমাদের পার্শবর্তী দেশ ভারতে দেখেছি অক্সিজেনের জন্য মানুষের হাহাকার। দেশের বিভিন্ন জায়গায় দেখেছি অনেকে ফ্রি অক্সিজেন সেবা শুরু করেছে। আমরাও জুড়ী-বড়লেখায় এই প্রথম এই সেবাটি চালু করলাম। আমি জুড়ী বড়লেখার সর্বস্তরের মানুষের প্রতি আহ্বান জানাবো, আমাদের কেউ যদি করোনা আক্রান্তসহ যে কোনো রোগাক্রান্ত হন আমাদেরকে অবগত করবেন। আমরা আপনাদের কাছ পৌছে দিবো।

তিনি বলেন, সমাজের সকল বিত্তবান ও প্রভাসী ভাইদেরকে অনুরোধ করবো আপনারা আপনাদের সামর্থ অনুযায়ী তরুনদেরর সংগঠন “ফ্রি হিউম্যান সার্ভিস” নামক অক্সিজেন সেবায় সহযোগিতা করবেন।