শনিবার, ৮ মে ২০২১ খ্রীষ্টাব্দ | ২৫ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ



সিলেটে পিস্তল-হেরোইনসহ যুবলীগের সাবেক নেতা গ্রেফতার



বিজ্ঞাপন

বিশেষ প্রতিবেদক :: বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট সিলেট মহানগর শাখার আহ্বায়ক ও মহানগর যুবলীগের সাবেক সদস্য জাকিরুল আলম জাকিরকে (৪১) গ্রেফতার করেছে র‌্যাব-৯। এ সময় তার কাছ থেকে একটি বিদেশি রিভলবার, দুই রাউন্ড গুলি ও ১০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

সোমবার (৩ মে) দুপুরে অস্ত্র ও মাদক মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে তাকে সিলেট কেন্দ্রীয় কারাগারে পাঠিয়েছে পুলিশ।

গ্রেফতার জাকির দক্ষিণ সুরমার মোগলাবাজার থানার কুচাই এলাকার সাজ্জাদ আলীর ছেলে। তিনি বিগত কুচাই ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করে তিনি পরাজিত হন।


সোমবার (৩ মে) দুপুরে র‌্যাব-৯ এর মিডিয়া অফিসার এএসপি ওবাইন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে- গোপন তথ্যের ভিত্তিতে রোববার (২ মে) দিবাগত রাতে র‌্যাব-৯ এর অধিনায়ক লে. কর্নেল আবু মুসা মো. শরিফুল ইসলামের নেতৃত্বে ও অতিরিক্ত পুলিশ সুপার মো. সামিউল আলমসহ স্পেশাল কোম্পানির একটি অভিযানিক দল এয়ারপোর্ট থানার মালনীছড়া এলাকা থেকে শীর্ষ সন্ত্রাসী জাকিরুল আলম জাকিরকে আটক করে। পরে অস্ত্র ও মাদকের পৃথক দুটি মামলায় তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

এয়ারপোর্ট থানা পুলিশ তাকে অস্ত্র ও মাদক মামলায় গ্রেফতার দেখিয়ে সোমবার দুপুরে আদালতের মাধ্যমে সিলেট কেন্দ্রীয় কারাগারে পাঠায়।