শনিবার, ৮ মে ২০২১ খ্রীষ্টাব্দ | ২৫ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ



বড়লেখায় প্রতিপক্ষের হামলায় আহত তাজের বাড়িতে মুক্তিযোদ্ধা কমান্ডার ও আ’লীগ নেতৃবৃন্দ



বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক :: মৌলভীবাজারের বড়লেখায় প্রয়াত বীর মুক্তিযোদ্ধা মস্তকিন আলীর ছেলে তাজ উদ্দিনের (৪৫) ওপর হামলার ঘটনায় তীব্র নিন্দা প্রতিবাদ জানিয়ে ঘটনার সাথে জড়িত প্রকৃত দোষীদের চিহ্নিত করে দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সাবেক উপজেলা চেয়ারম্যান মুহাম্মদ সিরাজ উদ্দিনসহ উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

রবিবার (০২ মে) বিকেলে তারা আহত তাজ উদ্দিনের বাড়ি উপজেলার হিনাইনগর গ্রামে যান। এসময় তারা তাজের শারীরিক অবস্থার খোঁজখবর নেন এবং তার ওপর হামলার প্রকৃত ঘটনা শুনেন।


এ সময় উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সাবেক উপজেলা চেয়ারম্যান মুহাম্মদ সিরাজ উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম সুন্দর, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পৌরমেয়র আবুল ইমাম কামরান চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি বিধান চন্দ্র দাস, সাংগঠনিক সম্পাদক আব্দুল লতিফ, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আব্দুল হান্নান ও অর্থ সম্পাদক সাইদুল ইসলাম, জেলা যুবলীগ নেতা ছালেহ আহমদ জুয়েল প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, পূর্ববিরোধের জের ধরে প্রতিপক্ষের লোকজন গত শুক্রবার (২৩ এপ্রিল) রাতে উপজেলার হিনাইনগর এলাকায় তাজকে কুপিয়ে গুরুতর আহত করে। এই ঘটনায় আহত তাজ উদ্দিনের বড় ভাই ইমান উদ্দিন পরদিন শনিবার (২৪ এপ্রিল) হামলাকারী জব্বার আলীকে প্রধান আসামী ও তার ছেলে দোলোয়ার হোসেনকে ২ নম্বর আসামি করে এবং আরও ১০ জনের নামোল্লেখ করে বড়লেখা থানায় মামলা (নং-১১) করেন।