শনিবার, ৮ মে ২০২১ খ্রীষ্টাব্দ | ২৫ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ



মধ্যপ্রাচ্য প্রবাসী কল্যাণ পরিষদ গোলাপগঞ্জের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ



বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক,গোলাপগঞ্জ: পবিত্র মাহে রমজান উপলক্ষে মধ্যপ্রাচ্য প্রবাসী কল্যাণ পরিষদ গোলাপগঞ্জ’র উদ্যোগে অসহায় ও হতদরিদ্রদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার সকাল ১১টায় গোলাপগঞ্জ পৌরসভা অডিটোরিয়ামে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

বিতরণ অনুষ্ঠানে মধ্যপ্রাচ্য প্রবাসী কল্যাণ পরিষদ গোলাপগঞ্জ’র উপদেষ্টা সাংবাদিক মাহবুবুর রহমান চৌধুরীর পরিচালনায় ও  উপদেষ্টা কামরান আহমদের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন গোলাপগঞ্জ পৌরসভার মেয়র আমিনুল ইসলাম রাবেল।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন গোলাপগঞ্জ পৌরসভার ৪নং ওয়ার্ড কাউন্সিলর এম.ফজলুল আলম, সংরক্ষিত মহিলা কাউন্সিলর মনোয়ারা ফেরদৌস,মেহেরুন বেগম, শেফা বেগম। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ব্যবসায়ী তৈয়ব আলী, গোলাপগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি আজিজ খান।

এছাড়াও উপস্থিত ছিলেন মোঃ নুরুল ইসলাম, তবারক আলী, জাকারিয়া আহমদ, মজির আহমদ, রুম্মান আহমদ, জামিল আহমদ, পাভেল আহমদ, টুটুল আহমদ সহ প্রমূখ।

অনুষ্ঠানে ৫০টি হতদরিদ্র পরিবারের মধ্যে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। অনুষ্ঠানের শেষে আব্দুল মুমিনকে সভাপতি ও এম এ আজিজ রাজুকে সেক্রেটারি করে কমিটির অভিষেক ঘোষনা করা হয়।