শনিবার, ৮ মে ২০২১ খ্রীষ্টাব্দ | ২৫ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ



কোথায় দেখবেন বাংলাদেশ-নিউজিল্যান্ড ম্যাচ?



বিজ্ঞাপন

খেলাধুলা ডেস্ক: সময়ের ব্যবধানটা হলো সব থেকে বড় সমস্যা। নিউজিল্যান্ডে যখন সকাল হয়, বাংলাদেশে তখন গভীর রাত। তাই খেলা থাকলে কাকডাকা ভোরে উঠতে হয়। তবে খেলবে যখন প্রিয় দল বাংলাদেশ, তখন ঘুম ‘জলাঞ্জলি’ দিয়ে ২২ গজের লড়াইয়ে মেতে উঠবেন কতশত ভক্ত। কিন্তু প্রশ্নটা হলো বাংলাদেশ-নিউজিল্যান্ড লড়াই দেখবেন কোথায়?

আগামীকাল (শনিবার) বাংলাদেশ সময় ভোর ৪টায় শুরু প্রথম ওয়ানডে। ডানেডিনের এই ম্যাচটি সরাসরি দেখতে পাবেন বাংলাদেশের ক্রিকেটভক্তরা। ইউনিভার্সিটি ওভাল থেকে সরাসরি সম্প্রচার করবে দেশের দুই টিভি চ্যানেলে টি স্পোর্টস ও গাজী টেলিভিশন। শুধু এই ম্যাচ নয়, নিউজিল্যান্ড সফরের ওয়ানডে ও টি-টোয়েন্টির সব ম্যাচ সরাসরি দেখাবে তারা।


অনলাইনে ম্যাচ উপভোগ করতে চাওয়া দর্শকেরা কি মন খারাপ করছেন? নিরাশ হওয়ার কিছু নেই। অনলাইন দর্শকদের জন্য ব্যবস্থা রেখেছে র‌্যাবিটহোলবিডি। তাদের ইউটিউব চ্যানেলে ম্যাচ উপভোগ করা যাবে সরাসরি।

ডানেডিনের ওয়ানডে দিয়ে মাঠে নামবে বাংলাদেশ-নিউজিল্যান্ড। তিন ওয়ানডের সঙ্গে এবারের সফরে তিনটি টি-টোয়েন্টিও খেলবে বাংলাদেশ। ৫০ ওভারের সিরিজ দিয়ে শুরু হতে যাওয়া লড়াইয়ের সূচি দেখা নেওয়া যাক-