শনিবার, ১৩ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৯ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ



বড়লেখার শাহবাজপুরে বিএনপি ও অঙ্গসংগঠনের বিক্ষোভ মিছিল ও সমাবেশ
সংবাদ বিজ্ঞপ্তি

সংবাদ বিজ্ঞপ্তি



বিজ্ঞাপন

সারাদেশে নারী ও শিশু নির্যাতন এবং ধর্ষণের প্রতিবাদে বিএনপি কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বড়লেখা উপজেলার উত্তর শাহবাজপুর ইউনিয়ন বিএনপি, যুবদল, ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দল।

বৃহস্পতিবার (৮ অক্টোবর) বিকেলে শাহবাজপুর বাজারে এ বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।


বিক্ষোভ মিছিল শেষে স্থানীয় ইউনিয়ন অফিসের সামনে ইউনিয়ন বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক মোস্তাক তাপাদার কাননের সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মৌলভীবাজার জেলা বিএনপির সদস্য ও বড়লেখা উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক অধ্যাপক আব্দুস সহিদ খান।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বিনা ভোটে নির্বাচিত এই অথর্ব সরকারের ব্যর্থতায় দেশ আজ ব্যর্থ রাষ্ট্রে পরিণত হতে চলেছে। দেশে নারী ও শিশু ধর্ষণ পাক হানাদার বাহিনীকেও হার মানাচ্ছে। দেশে আজ ৭২-৭৪ এর পরিস্থিতি বিরাজ করছে। তিনি সারাদেশে ঘটে যাওয়া সকল ধর্ষণ, নিপীড়নের সুষ্ঠু বিচার নিশ্চিতের দাবি জানান।

বিক্ষোভ সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মখলিছুর রহমান, যুববিষয়ক সম্পাদক নজরুল ইসলাম, যুবদল নেতা আলিম উদ্দিন, আদনান ওয়াহিদ মিশু, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক খায়রুল ইসলাম সবুজ, ১নং সদস্য জুনেদ আহমদ, ইউনিয়ন ছাত্রদলের সাবেক সিনিয়র যুগ্ম আহবায়ক শাহিন আহমদ প্রমুখ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইউনিয়ন বিএনপির সভাপতি জামাল উদ্দিন জমির, সহ সভাপতি তফজ্জুল ইসলাম, আনোয়ার হুসেন, সাংগঠনিক সম্পাদক আব্দুল কাদির, ক্রীড়া সম্পাদক আব্দুল হাছিব, ইউনিয়ন যুবদলের সাবেক যুগ্ম আহবায়ক আব্দুস শুক্কুর, বড়লেখা ডিগ্রী কলেজ ছাত্রদলের আহবায়ক কমিটির সদস্য মাজহারুল ইসলাম, তারেক মুন্না, আতিকুর রহমান প্রমুখ।