রবিবার, ৮ সেপ্টেম্বর ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৪ ভাদ্র ১৪৩১ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

হবিগঞ্জে তিনটি প্রাইভেটকারসহ ৫০টি গাড়ি চুরি করলেন তিন যুবক
নিউজ ডেস্ক

নিউজ ডেস্ক



বিজ্ঞাপন

হবিগঞ্জে সংঘবদ্ধ গাড়ি চোর চক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। তাদের কাছ থেকে দুটি প্রাইভেটকার উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন- মালেক মিয়া, আশিক মিয়া ও সেলিম মিয়া। উদ্ধারকৃত প্রাইভেটকার দুটি গাজীপুর জেলা থেকে চুরি করেছে বলে প্রাথমিকভাবে নিশ্চিত হয়েছে পুলিশ।

বৃহস্পতিবার (১৮ জুন) দুপুরে নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এসব তথ্য জানিয়েছেন হবিগঞ্জের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ উল্ল্যা।


পুলিশ সুপার বলেন, ১৬ জুন চুনারুঘাটে গোয়েন্দা পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে। এ সময় গোপন সূত্রে গোয়েন্দা পুলিশ খবর পায় গাড়ি চোর চক্রের সদস্যরা নির্ধারিত ক্রেতার কাছে ৪-৫টি চোরাই গাড়ি বিক্রির জন্য রাজার বাজার পূবালী ব্যাংকের সামনের রাস্তায় অবস্থান করছে।

এসপি মোহাম্মদ উল্ল্যা বলেন, ওই দিন খবর পেয়ে সেখানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ। তাদের কাছ থেকে দুটি প্রাইভেটকার উদ্ধার করা হয়। গাজীপুরের রফিক মিয়া ও হবিগঞ্জ সদর উপজেলার উচাইল গ্রামের আনু মিয়ার সহায়তায় তিনটি প্রাইভেটকার, একটি পিকআপ ভ্যান, মোটরসাইকেলসহ ৫০টি গাড়ি চুরি করে বিভিন্ন ক্রেতার কাছে বিক্রি করেছে বলে গ্রেফতারকৃতরা পুলিশের কাছে স্বীকারোক্তি দিয়েছেন।