শুক্রবার, ২ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৮ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ



গোলাপগঞ্জে যুবককে ছুরিকাঘাত, সাবেক চেয়ারম্যান গ্রেফতার
নিজস্ব প্রতিবেদক, গোলাপগঞ্জ ::

নিজস্ব প্রতিবেদক, গোলাপগঞ্জ ::



বিজ্ঞাপন

গোলাপগঞ্জের ঢাকাদক্ষিণ বাজারে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে আব্দুল মুকিত (৩৫) নামে এক যুবক আহত হওয়ার ঘটনায় বা‌দেপাশা ইউনিয়নের সা‌বেক চেয়ারম্যান ও সাবেক বিএনপি নেতা মু‌হিবুর রহমানকে গ্রেফতার করেছে পুলিশ।


মঙ্গলবার (১৮ ফেব্রুয়া‌রি) সন্ধ্যায় বাদেপাশা ইউনিয়নেত আম‌কোনাস্থ নিজ বা‌ড়ি থে‌কে তাকে গ্রেফতার করা হয়। ‌মু‌হিবুর রহমানের বিরুদ্ধে গোলাপগঞ্জ মডেল থানায় আরো দু’টি মামলার গ্রেফতারি পরোয়ানা রয়েছে বলেও জানা যায়।

জানা যায়, গত সোমবার (১৭ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে বাদেপাশা ইউনিয়নের আমকোনা গ্রামের আকদ্দস আলীর পুত্র আব্দুল মুকিত ঢাকাদক্ষিণ বাজার থেকে বাড়ি ফেরার উদ্দেশ্যে ঠাকুর বাড়ি পুকুর পারের রাস্তা দিয়ে ভাদেশ্বর স্ট্যান্ডে যাচ্ছেন। এ সময় তার গতি রোধ করে একদল দুর্বৃত্ত ধারালো অস্ত্র দিয়ে তার ঘাড়ে ও বুকে ছুরিকাঘাত করে অস্ত্রটি ফেলে চলে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী হাসপাতালে প্রেরণ করেন। তাঁর অবস্থা আশঙ্কাজনক বলেও জানা যায়।

এ ঘটনায় গোলাপগঞ্জ মডেল থানার একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ধারালো অস্ত্রটি উদ্ধার করেন।

এ ঘটনায় গোলাপগঞ্জ মডেল থানায় আব্দুল মুকিতের স্ত্রী একটি অভিযোগ দায়ের করেছেন।


গোলাপগঞ্জ ম‌ডেল থানা অ‌ফিসার ইনচার্জ মিজানুর রহমান মিজান বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে ব‌লেন, ঢাকাদক্ষিণ বাজারে ছুরিকাঘাতের ঘটনায় অভিযোগের পরিপেক্ষিতে তাকে হুকুমদাতা হিসেবে গ্রেফতার করা হয়েছে। এছাড়াও তার বিরুদ্ধে গোলাপগঞ্জ মডেল থানায় পুর‌নো দু’টি মামলার ওয়ারেন্ট রয়েছে বলেও জানান তিনি।