মঙ্গলবার, ৪ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৯ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ



বড়লেখা পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র ইরাজ আলী আর নেই, শোক প্রকাশ
জ্যেষ্ঠ প্রতিবেদক

জ্যেষ্ঠ প্রতিবেদক



বিজ্ঞাপন

মৌলভীবাজারের বড়লেখা পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও উপজেলা যুবদলের সাবেক সভাপতি মতিউর রহমান ইরাজ আলী আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বৃহস্পতিবার বেলা ২টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। হঠাৎ হৃদরোগে আক্রান্ত হলে স্বজনরা তাকে হাসপাতালে ভর্তি করেন।


মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৫৬ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ভাইসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।

আগামী শুক্রবার সকাল ১১টায় বড়লেখা পাখিয়ালা শাহী ঈদগাহ মাঠে মরহুমের জানাজার নামাজ অনুষ্ঠিত হবে।

এদিকে ইরাজ আলীর মৃত্যুতে পৌরসভার সর্বস্তরের মানুষের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

সাবেক পৌরমেয়র ও উপজেলা যুবদলের সাবেক সভাপতি ইরাজ আলীর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী শাহাব উদ্দিন এমপি, সাবেক প্রতিমন্ত্রী এবাদুর রহমান চৌধুরী, সাবেক সংসদ সদস্য সিরাজুল ইসলাম, বড়লেখা উপজেলা পরিষদের চেয়ারম্যান সোয়েব আহমদ, সাবেক উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা সিরাজ উদ্দিন ও রফিকুল ইসলাম সুন্দর, পৌরমেয়র আবুল ইমাম মো. কামরান চৌধুরী, উপজেলা বিএনপির সভাপতি আব্দুল হাফিজ, সাবেক পৌরমেয়র ফখরুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান তাজউদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান রাহেনা বেগম হাছনা, সাবেক ইউপি চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাবেক সভাপতি মুহিবুর রহমান ফারুক, কাতার বিএনপির সাধারণ সম্পাদক ও জেলা বিএনপির উপদেষ্টা শরীফুল হক সাজু, দৈনিক জালালাবাদের নির্বাহী সম্পাদক আবদুল কাদের তাপাদার, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আব্দুল আহাদ, বড়লেখা সাংবাদিক সমিতির সভাপতি ইকবাল হোসেন স্বপন, সাধারণ সম্পাদক আব্দুর রব, সাংবাদিক লিটন শরীফ প্রমুখ।

শোকবার্তায় তাঁরা মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।