শনিবার, ৭ সেপ্টেম্বর ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৩ ভাদ্র ১৪৩১ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

কুলাউড়ায় সুলতান মনসুর সাইবার ফোর্স’র ইফতার ও দোয়া মাহফিল
বিশেষ সংবাদদাতা

বিশেষ সংবাদদাতা



বিজ্ঞাপন

মৌলভীবাজারের কুলাউড়ায় সুলতান মনসুর সাইবার ফোর্স’র আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ১ জুন শনিবার পৌর শহরের একটি রেস্টুরেন্টে সুলতান মনসুর সাইবার ফোর্সের সদস্য আবুল কাশেম মোহনেরর সঞ্চালনায় ইফতারপূর্ব আলোচনায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নবাব আলী ওয়াজেদ খান বাবু ও সিলেট মহানগর শ্রমিকলীগের সভাপতি এম শাহরিয়ার কবির সেলিম।

সভায় বক্তারা বলেন, জাতীয় নেতা সুলতান মোহাম্মদ মনসুর আহমদ এমপি রাজনৈতিক জীবনে কখনো লোভ-লালসায় পড়ে আপোষ করেননি। এ জন্য বলে আজো তিনি মাথা উচু করে সততার সাথে রাজনীতি করে যাচ্ছেন। যার প্রমাণ কুলাউড়ার মানুষ বিগত সংসদ নির্বাচনে শত প্রতিকূলতার মধ্য দিয়ে তাকে নির্বাচিত করে সংসদে পাঠিয়েছে।

ইফতার মাহফিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, হৃদয়ে একাত্তর ফাউন্ডেশন’র চেয়ারম্যান রুহুল আলম উজ্জ্বল চৌধুরী, সিলেট মহানগর শ্রমিক লীগ নেতা সাদিকুর রহমান, হৃদয়ে একাত্তর ফাউন্ডেশন’র আইন সম্পাদক ছাব্বির আহমদ তালুকদার, সাবেক মৌলভীবাজার জেলা যুবলীগের সদস্য আবু মোহাম্মদ, বিমলেন্দু সেন, কুলাউড়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগের নেতা সাইফুল ইসলাম ছয়ফুল, কুলাউড়া উপজেলা যুবলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি কয়ছর আহমেদ, কুলাউড়া উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল মতলিব, কুলাউড়া উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জাহাঙ্গীর আলম, ভাটেরা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি সোহেল আহমদ, সাংবাদিক এম শাহবান রশীদ চৌধুরী অনি প্রমুখ।

ইফতার মাহফিলে সুলতান মনসুরের দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।