রবিবার, ৮ সেপ্টেম্বর ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৪ ভাদ্র ১৪৩১ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

মৌলভীবাজারে রং সাইডে গিয়ে সিএনজিকে চাপা দিলো বাস, নারী নিহত
জ্যেষ্ঠ প্রতিবেদক

জ্যেষ্ঠ প্রতিবেদক



বিজ্ঞাপন

মৌলভীবাজারে সড়কের রং সাইডে গিয়ে যাত্রীবাহী সিএনজিকে চাপা দিলো বাস। এতে সিএনজির এক যাত্রী নিহত হয়েছেন। পাশাপাশি তিনজন আহত হয়েছেন।

রোববার দুপুরে মৌলভীবাজার-শ্রীমঙ্গল আঞ্চলিক মহাসড়কের নিতেশ্বর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় বাসটি আটক করেছে পুলিশ।

নিহত সিএনজির যাত্রীর নাম মমতা বেগম (৬০)।

আহতরা হলেন হামিদ মিয়া (২৮), ফয়সাল মিয়া (২৫) ও একজনের নাম-পরিচয় জানা যায়নি। তবে তাদের সবার বাড়ি শ্রীমঙ্গল উপজেলায় শাহীবাগ এলাকায় বলে জানা যায়।

নিহত মমতা বেগমের ছেলে শফিক জানান, একটি মামলার হাজিরা দিতে মৌলভীবাজারে এসেছিলেন তারা। পথিমধ্যে ঘটে যায় এ দুর্ঘটনা। এতে তার মা মমতা বেগম নিহত হয়েছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, শ্রীমঙ্গল থেকে ছেড়ে আসা সিলেটগামী হবিগঞ্জ এক্সপ্রেস বাস সড়কের রং সাইডে গিয়ে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী সিএনজিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সিএনজির যাত্রী মমতা বেগম নিহত ও তিন যাত্রী আহত হন।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দিয়েছেন। নিহতের মরদেহ উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মৌলভীবাজার মডেল থানা পুলিশের এসআই নাফিস সাদেক বলেন, শ্রীমঙ্গল থেকে আসা যাত্রীবাহী বাস বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী সিএনজিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সিএনজির এক যাত্রী নিহত ও তিন যাত্রী আহত হন।