বুধবার, ২৩ অক্টোবর ২০২৪ খ্রীষ্টাব্দ | ৮ কার্তিক ১৪৩১ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

বড়লেখার সুজানগরে আগর আতর গবেষণা কেন্দ্র চালুর দাবি
প্রবাস ডেস্ক

প্রবাস ডেস্ক



বিজ্ঞাপন

মৌলভীবাজারের বড়লেখা সুজানগরের আগর আতর মধ্যপ্রাচ্যসহ বিশ্বের বিভিন্ন দেশে রফতানি হচ্ছে। সুগন্ধি এ শিল্প অর্জন করছে বৈদেশিক মুদ্রা। ৪ শত বছরের ঐতিহ্যবাহী এ শিল্পের আরও উন্নতি করতে সরকারের পক্ষ থেকে সুজানগরে আগর আতর গবেষণা কেন্দ্র চালুর দাবি জানানো হয়েছে।

আমিরাতের ফুজাইরাহতে সুজানগর ইউনিয়ন সমাজকল্যাণ ঐক্য পরিষদের অভিষেক অনুষ্ঠানে এ দাবি জানান বক্তারা।

বৃহস্পতিবার ফুজাইরাহের একটি রেস্তোরাঁয় আয়োজিত সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মতিউর রহমান। সাধারণ সম্পাদক হোসেন আহমদ, সাংগঠনিক সম্পাদক আলী হোসেন ও অর্থ সম্পাদক শাহীন আহমদের যৌথ পরিচালনায় প্রধান অতিথি ছিলেন এনআরবি ব্যাংকের পরিচালক ও সিলেট বিভাগ উন্নয়ন পরিষদ আরব আমিরাত শাখার সভাপতি আলহাজ আব্দুল করিম।

বিশেষ অতিথি ছিলেন সিলেট বিভাগ উন্নয়ন পরিষদের সহ-সভাপতি আমিন আলী, সাধারণ সম্পাদক দেলওয়ার হোসেন চৌধুরী, যুগ্ম সম্পাদক লুৎফুর রহমান, সংগঠনের উপদেষ্টা খলিলুর রহমান খলু, উপদেষ্টা আব্দুল হাফিজ, একাত্তর টিভি প্রতিনিধি লুৎফুর রহমান ও মৌলভীবাজার প্রবাসী ভিআইপি ক্লাব আমিরাতের সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখে সংগঠনের সিনিয়র সহ-সভাপতি কামাল হোসেন।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের সহ-সভাপতি ফয়সল আহমদ, সহ-সাধারণ সম্পাদক নুরুদ্দিন, কমিউনিটি নেতা ইমরান মাহমুদ সহ-সাংগঠনিক সম্পাদক খলিলুর রহমান, সালেক মিয়া, হাফিজ উদ্দিন, দেলোয়ার হোসেন, সুনাম উদ্দিন, মাশুক আহমদ, আনা মিয়া, মাছুম আহমেদ, আমির হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে আগামী রমজান মাসের জন্য এলাকার দুস্থ মানুষদের ইফতার সামগ্রী বিতরণের লক্ষ্যে সংগঠনের পক্ষ থেকে বাজেট ঘোষণা করা হয়।