শনিবার, ৭ সেপ্টেম্বর ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৩ ভাদ্র ১৪৩১ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

ছাতকে নৌকার কার্যালয় ভাঙচুর, সাংবাদিকসহ ৬ আসামি জেল হাজতে
ছাতক সংবাদদাতা

ছাতক সংবাদদাতা



বিজ্ঞাপন

সুনামগঞ্জের ছাতকে আওয়ামী লীগের নির্বাচনী আঞ্চলিক কার্যালয় ভাঙচুর ও অগ্নিসংযোগের মামলায় স্থানীয় এক সাংবাদিকসহ ৬ জনের জামিন নামঞ্জুর করে জেলহাজতে প্রেরণ করেছেন আদালত।

বৃহস্পতিবার আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করলে সুনামগঞ্জ আদালতের (ছাতক জোন) সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট বেলাল মিয়া তাদের জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণের নির্দেশ প্রদান করেন।

তাঁরা হলেন- উপজেলার উত্তর খুরমা ইউনিয়নের মৈশাপুর গ্রামের আব্দুল তাজিরের পুত্র, দৈনিক ডেসটিনি পত্রিকার উপজেলা প্রতিনিধি মোশাহিদ আলী, মোহনপুর গ্রামের আমরুজ আলী, গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউনিয়নের ধারন গ্রামের নূর মিয়ার পুত্র বদরুল হুদা, শফিক মিয়ার পুত্র রাজু মিয়া, ছায়াদ মিয়ার পুত্র লায়েক মিয়া, জলালপুর গ্রামের হাবিবুর রহমানের পুত্র আমিন উদ্দিন।

প্রসঙ্গত, গত বছরের ২৭ ডিসেম্বর রাতে ধারনবাজারে আওয়ামী লীগের নৌকা প্রতীকের নির্বাচনী আঞ্চলিক কার্যালয় ভা!চুর ও কার্যালয়ে অগ্নিসংযোগ করে দুবৃর্ত্তরা। এ ঘটনায় উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি সাকের রহমান বাবুল বাদী হয়ে অর্ধশতাধিক ব্যক্তির বিরুদ্ধে নাশকতার অভিযোগে গত ২৮ ডিসেম্বর ছাতক থানায় একটি মামলা (নং-১৬) দায়ের করেন।