রবিবার, ৮ সেপ্টেম্বর ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৪ ভাদ্র ১৪৩১ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

মুক্তাদিরের নির্বাচনী কার্যালয়ে পুলিশ-বিজিবির অভিযান, আটক ৬
নিউজ ডেস্ক

নিউজ ডেস্ক



বিজ্ঞাপন

সিলেট-১ আসনে বিএনপি মনোনিত জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী খন্দকার আব্দুল মোক্তাদিরের প্রধান নির্বাচনী কার্যালয়ে অভিযান চালিয়েছে পুলিশ ও বিজিবি।

এ সময় নির্বাচনী কার্যালয়ের সভাকক্ষ থেকে বিএনপি নেতা বদরুল ইসলাম আজাদসহ ৬ জনকে আটক করা হয়।

২৭ ডিসেম্বর বৃহস্পতিবার সন্ধ্যায় নগরীর ইলেক্ট্রিক সাপ্লাই রোডস্থ নূরে আলা কমিউনিটি সেন্টারে বিএনপির প্রধান নির্বাচনী কার্যালয়ে এ অভিযান চালানো হয়।

বিকেল সাড়ে ৫টার দিকে বিপুল সংখ্যক পুলিশ ও বিজিবি সদস্যরা খন্দকার আব্দুল মুক্তাদিরের নির্বাচনী ঘেরাও করে। প্রায় আধাঘন্টা পর অভিযান চালায় পুলিশ।

পুলিশের অভিযানের খবর পেয়ে ছুটে আসেন বিএনপি প্রার্থী খন্দকার আব্দুল মুক্তাদির। মুক্তাদির কার্যালয়ে আসার আগ মুহূর্তেই নেতাকর্মীদের নিয়ে যায় পুলিশ। এসময় খন্দকার মুক্তাদির উপস্থিত জনসাধারণকে উদ্দেশ্য করে বলেন, দেখুন এই হচ্ছে আওয়ামী লীগ সরকারের নির্বাচন। আমাদের সভা-সমাবেশ, প্রচারণা করতে দেয়াতো হচ্ছেইনা আমাদের অফিসেও কাউকে থাকতে দেয়া হচ্ছে না। আমাদের বাসা বাড়ি সবখানে পুলিশ দিয়ে অভিযান চালানো হচ্ছে। এটা কোন নির্বাচনের পরিবেশ হতে পারেনা। তিনি সকলকে ৩০ তারিখ ভোটকেন্দ্রে আসার আহ্বান জানিয়ে বলেন, একমাত্র আপনাদের ভোটকেন্দ্রে উপস্থিতিই এ অবস্থা থেকে জাতিকে মুক্তি দিতে পারে।