শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪৩১ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

এবার ককটেল হামলার বিচার চেয়ে জুড়ীতে অহিদের সংবাদ সম্মেলন
জুড়ী প্রতিনিধি

জুড়ী প্রতিনিধি



বিজ্ঞাপন

মৌলভীবাজারের জুড়ীতে নৌকা প্রতীকের প্রচারণা শেষে বাড়ি ফেরার পথে ককটেল হামলার বিচার চাইলেন আহত যুবলীগ নেতা আহমদ কামাল অহিদ। বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় বিশ্বনাথপুরস্থ নিজ বাড়িতে এক সংবাদ সম্মেলনে তিনি বিচারের দাবি জানান।

তিনি বলেন, ১৮ ডিসেম্বর রাত প্রায় সাড়ে আটটায় আমি নৌকা মার্কার প্রচার কাজ শেষে বাড়ি ফেরার পথে কামিনীগঞ্জ বাজার সেতুর উপর বিএনপি প্রার্থী নাসির উদ্দিন মিঠু ও মাছুম রেজার নেতৃত্বে গাড়ির বহর ও বহু মানুষকে দাঁড়িয়ে থাকতে দেখে আমি সামান্য পিছনে ফিরে রাস্তার পাশে মোটরসাইকেল রেখে তাদের চলে যাবার অপেক্ষা করি। তখন মাছুম রেজার নেতৃত্বে দলবদ্ধ বিএনপি-জামাতের লোকজন এসে আমার উপর দু’টি ককটেল ছুড়ে মারে এবং মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেয়। সেই সাথে ঘটনাস্থল ও এর আসপাশে আরও ২০/২৫টি ককটেল নিক্ষেপ করা হয়। এক পর্যায়ে ওরা আমাকে মারপিঠ করে পালিয়ে যায়। স্থানীয় লোকজন আমাকে উদ্ধার করেন। পরে আমি কুলাউড়া হাসপাতালে গিয়ে চিকিৎসা নেই। এখনও আমার কানে ও চোখে সমস্যা হচ্ছে।

তিনি বলেন, বিএনপি প্রার্থী মিঠুর নির্দেশে এই জঙ্গী হামলা হয়েছে। অথচ সেটি ধামাচাপা দেয়ার জন্য তিনি সংবাদ সম্মেলনে আমার বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট বক্তব্য দেন। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই এবং বিচার চাই।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শেখরুল ইসলাম, যুবলীগ নেতা আব্দুল মতিন, মোঃ শাহআলম ও কয়েছ আহমদ।

এর আগে গতকাল বুধবার সকাল ১০টায় জুড়ী কলেজ রোডস্থ নিজ কার্যালয়ে মৌলভীবাজার-১ (জুড়ী-বড়লেখা) আসনের ঐক্যফ্রন্ট মনোনিত প্রার্থী নাসির উদ্দিন আহমদ মিঠু জুড়ী যুবলীগ কর্মী অফিকুল ও অহিদ নিজেরা পরিকল্পিত ভাবে একটি মোটরসাইকেল পুড়িয়ে মিথ্যা মামলা দিয়ে বিএনপি নেতা মাছুম রেজা চেয়ারম্যানকে গ্রেফতার করানো হয়েছে বলে সংবাদ সম্মেলনে অভিযোগ করেন।