রবিবার, ৮ সেপ্টেম্বর ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৪ ভাদ্র ১৪৩১ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

গভীর রাতে সাংবাদিকের বাড়িতে পুলিশের অভিযান, ভাইকে তুলে নেয়ার অভিযোগ
নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক



বিজ্ঞাপন

দৈনিক শ্যামল সিলেটের বড়লেখা প্রতিনিধি সাংবাদিক মো. সাদিকুর রহমান তাজিনের বাড়িতে পুলিশ অভিযান চালিয়েছে। গভীর রাতের এ অভিযানে তাকে না পেয়ে তার ছোট ভাইকে তুলে নিয়ে যায় পুলিশ। তবে বিষয়টি অস্বীকার করেছেন বড়লেখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা।

জানা গেছে, মৌলভীবাজারের বড়লেখা উপজেলার জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল লাতু এক্সপ্রেস ডটকমের সহ সম্পাদক সাদিক তাজিনের বাড়িতে অভিযান চালিয়েছে বড়লেখা থানা পুলিশ। তাকে না পেয়ে তার ছোট ভাই সাহিদ তামিমকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ করেছেন তাজিনের বাবা ফরিজ আলী।

গতকাল ৩ নভেম্বর রাত ২টার দিকে সাদা পোষাকের বিশেষ পুলিশ দল সাহিদকে ধরে নিয়ে গেছে বলে গণমাধ্যমে এ অভিযোগ করেছেন তিনি।

সাদিক তাজিনের বাবা মো. ফরিজ আলী বলেন, ২৬ অক্টোবর থেকে আমার বড় ছেলে সাদিক তাজিন প্রাণের ভয়ে পালিয়ে বেড়াচ্ছে। কোথায় আছে কেমন আছে কেউ জানেনা। তাকে না পেয়ে আমার ছোট ছেলে সাহিদকে তুলে নিয়ে যায় পুলিশ।

সাহিদকে কেন তুলে নিয়ে গেল পুলিশ কিংবা কি মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে জানতে চাইলে বড়লেখা থানার এসআই রকিব জানান, পুলিশের বিরুদ্ধে সাহিদকে তুলে নেয়ার অভিযোগটি সম্পুর্ণ মিথ্যা। পুলিশ যদি কাউকে গ্রেফতার করে তবে সকল নিয়ম মেনে নির্দিষ্ট মামলায় গ্রেফতার করবে।

পুরো ব্যাপারটি নিয়ে শংকায় আছেন ভিকটিমের পরিবার। সাংবাদিক সাদিক তাজিনের সাথে যোগাযোগেরর চেষ্টা করা হলে তার ব্যাবহৃত মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়। তার পরিবারের দাবী তিনি প্রাণনাশের আশংকায় পলাতক রয়েছেন।

উল্লেখ্য, গত ২৬ অক্টোবর শুক্রবার ধর্ম অবমাননার জেরে সাদিক তাজিনকে হত্যার ঘোষণা দিয়ে বাড়িতে হামলা চালায় বিশেষ মহল। সাদিক তাজিনকে না পেয়ে তারা বাড়িতে ভাঙ্গচুর ও অগ্নিসংযোগ করা হয়েছিল।