শনিবার, ২৬ অক্টোবর ২০২৪ খ্রীষ্টাব্দ | ১১ কার্তিক ১৪৩১ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

হবিগঞ্জ-২ (বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনে মনোনয়ন প্রত্যাশী ২১ জন
ডেস্ক রিপোর্ট

ডেস্ক রিপোর্ট



বিজ্ঞাপন

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে হবিগঞ্জের  হাওর অধ্যুষিত হবিগঞ্জ-২ (বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনে ২১ জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। এর মধ্যে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ থেকে প্রার্থী বেশি। এ আসনে আওয়ামী লীগ থেকে ১১ জন, বিএনপি থেকে ৬ জন ও জাতীয় পার্টি থেকে ৩ জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। জেলার অন্য আসনগুলোর মধ্যে এটা সর্বোচ্চ।

আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশীরা হলেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বর্তমান এমপি আব্দুল মজিদ খান, বানিয়াচং উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আমির হোসেন মাস্টার, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-কমিটির আইন বিষয়ক সদস্য ময়েজ উদ্দিন শরীফ রুয়েল, কেন্দ্রীয় উপ কমিটির মহিলা বিষয়ক সদস্য সহকারী অ্যাটর্নি জেনারেল মাহফুজা বেগম সাইদা, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা ব্যারিস্টার এনামুল হক, জেলা কৃষকলীগের সভাপতি হুমায়ুন কবির রেজা, কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা নওশেদ উদ্দিন সুজন, আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা বিধান সরকার, জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক চৌধুরী আবু বক্কর সিদ্দিক ও আবুল কালাম আজাদ।

বিএনপি থেকে থেকে মনোনয়ন প্রত্যাশীরা হলেন- কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক ডা. সাখাওয়াত হাসান জীবন, সৌদি আরব বিএনপির সভাপতি আহমদ আলী মুকিব আব্দুল্লাহ, হবিগঞ্জ জেলা বিএনপির সহসভাপতি মঞ্জুর উদ্দিন আহমেদ শাহীন, স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় নেতা জাকির হোসেন, প্রয়াত এমপি আলীর ছেলে তকদির মোহাম্মদ বেনজির ও জেলা ছাত্রদলের সহসভাপতি ফজলে নকিব মাখন।

জাতীয় পার্টি থেকে মনোনয়ন সংগ্রহ করেছেন জেলা জাপার সাধারণ সম্পাদক শঙ্কর পাল, কেন্দ্রীয় যুব সংহতির নেতা খাইরুল আলম ও সাদিকুর মিয়া তালুকদার।

প্রসঙ্গত, পুনঃতফসিল অনুযায়ী মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ২৮ নভেম্বর। মনোনয়নপত্র যাচাই-বাছাই হবে ২ ডিসেম্বর। ৯ ডিসেম্বর পর্যন্ত প্রার্থিতা প্রত্যাহার করা যাবে। আর ভোটগ্রহণ ৩০ ডিসেম্বর।