রবিবার, ৮ সেপ্টেম্বর ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৪ ভাদ্র ১৪৩১ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

হবিগঞ্জে পূর্ব বিরোধের জের ধরে চা শ্রমিককে কুপিয়ে হত্যা
ডেস্ক রিপোর্ট

ডেস্ক রিপোর্ট



বিজ্ঞাপন

হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় পূর্ব বিরোধের জের ধরে অনুজ কুমার ভৌমিক (২৫) নামে এক চা শ্রমিককে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। ৯ নভেম্বর শুক্রবার ভোর রাতে লালচান্দ চা বাগানে এ ঘটনাটি ঘটে। খবর পেয়ে শুক্রবার সকাল ১১টার দিকে এসআই অলক বড়ুয়ার নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের মর্গে প্রেরণ করে।

নিহত অনুজ কুমার ভৌমিক লালচান্দ চা বাগানের ১৩নং বস্তির বাবুল ভৌমিকের পুত্র।

এ ঘটনায় আহত হয়েছে আরও দুই জন। আশংকা জনক অবস্থায় রতন ভৌমিক (২৫) নামে একজনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এছাড়াও অপর আহত শুক্রা বখতি (৩০) নামে একজনকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে সুজন মিয়া (২৫) নামে এক যুবককে আটক করা হয়েছে। সে একই চা বাগানের তাজপুর টিলার বাচ্ছু মিয়ার পুত্র।

স্থানীয় সূত্রে জানা যায়, ওই চা বাগানের অনুজ কুমার ভৌমিক ও সুজন মিয়ার মধ্যে দীর্ঘদিন যাবত বিভিন্ন বিষয় নিয়ে পূর্ব বিরোধ চলে আসছিল। শুক্রবার ভোর রাতে সুজন মিয়াসহ তার লোকজন অনুজকে একা পেয়ে লালচান্দ চা বাগানের গহীনে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে। পরে সকালের দিকে তার লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়া হয়।

বিষয়টি নিশ্চিত করে চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আজমিরুজ্জামান জানান, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে পূর্ব বিরোধ নিয়েই এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে।