রবিবার, ৮ সেপ্টেম্বর ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৪ ভাদ্র ১৪৩১ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

ইরান থেকে তুরস্ক যাওয়ার পথে নবীগঞ্জের যুবক নিখোঁজ
নিউজ ডেস্ক

নিউজ ডেস্ক



বিজ্ঞাপন

ইরান থেকে তুরস্ক যাওয়ার পথে গত এক সপ্তাহ ধরে নবীগঞ্জ উপজেলার আবু তাহের নামের এক যুবক নিখোঁজ রয়েছেন। আবু তাহের উপজেলার করগাঁও ইউনিয়নের ছোট সাকোয়া গ্রামের আতাব উল্লার পুত্র।

সোমবার দুপুরে খবর আসে সড়ক দুর্ঘটনায় মারা গেছেন আবু তাহের। এ খবরে মাতম চলছে আবু তাহেরের বাড়িতে। তবে বিভিন্ন মাধ্যমে যোগাযোগ করেও দুর্ঘটনার খবরের সত্যতা যাচাই করা সম্ভব হয়নি।

জানা যায়, সুন্দর ভবিষ্যতের স্বপ্নে ফ্রান্সের উদ্দেশে রওয়ানা হন আবু তাহের। উপজেলার গজনাইপুর ইউনিয়নের এক দালালের মাধ্যমে ৫ লাখ টাকার চুক্তিতে গত ১০ অক্টোবর রাত ৪টার ফ্লাইটে ইরাক হয়ে ইরানে যান তিনি। ইরানে পৌঁছার পর তাহেরের পরিবার দালালের পাওনা টাকা পরিশোধ করে। তাহের কয়েকদিন ইরানে থাকার পর গত মঙ্গলবার সকালে আরেক দালালের মাধ্যমে তুরস্ক যাওয়ার উদ্দেশে রওয়ানা দেন। এর পর থেকেই আবু তাহেরের সঙ্গে তার পরিবার বা আত্মীয়-স্বজনের কারো কোনো যোগাযোগ হয়নি। প্রায় এক সপ্তাহ যাবৎ তিনি নিখোঁজ থাকায় চরম হতাশা ও উৎকণ্ঠায় রয়েছেন তার পরিবারের লোকজন।

আবু তাহেরের বাবা আতাব উল্লা জানান, গত এক সপ্তাহ ধরে তাহেরের সঙ্গে তাদের কোনো যোগাযোগ নেই। গতকাল সোমবার দুপুরে ইরান থেকে তাদের এক আত্মীয় মোবাইল ফোনে কল দিয়ে জানান, আবু তাহের ইরান থেকে প্রাইভেটকারে তুরস্ক যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় মারা গেছেন। এ খবর কোনোভাবেই মেনে নিতে পারছেন না তারা।

এদিকে দুর্ঘটনায় মৃত্যুর সত্যতা যাচাই না করেই আবু তাহিরের বন্ধু-বান্ধব ও স্বজনরা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিভিন্ন শোকাবহ লেখা পোস্ট করেন। একদিকে এক সপ্তাহ ধরে কোনো যোগাযোগ না থাকায় পরিবারের লোকজন রয়েছেন চরম হতাশায়, অপরদিকে সড়ক দুর্ঘটনার অনিশ্চিত খবরে তাদের বাড়িতে চলছে মাতম।

জানা গেছে, আবু তাহের নবীগঞ্জে কলেজ ছাত্রলীগের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত ছিলেন। গত ১৪ অক্টোবর বিমানের ভেতরে অবস্থানকালে নিজের ৩টি ছবি ফেসবুকে পোস্ট করেছিলেন আবু তাহের। ওই পোস্টে তিনি লিখেন, ‘সময়ের কারণে কাউকে বলে আসা হয়নি।’