বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

আজমিরীগঞ্জে ৩১০০ কেজি সরকারি চাল জব্দ, একজনের কারাদণ্ড



বিজ্ঞাপন

নিউজ ডেস্ক: হবিগঞ্জের আজমিরীগঞ্জে অভিযান চালিয়ে ভিজিডি কর্মসূচির ৫০ কেজির ৬২ বস্তা (৩ হাজার ১০০ কেজি) চাল জব্দ করেছে প্রশাসন। এ ঘটনায় জাবের মিয়া (৩০) নামে এক ব্যক্তিকে একমাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়। বৃহস্পতিবার (১৫ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে আজমিরীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মতিউর রহমান খানের নেতৃত্বে অভিযান চালিয়ে চাল জব্দ এবং মোবাইল কোর্ট পরিচালনা করে দণ্ড প্রদান করা হয়।

জাবের মিয়া আজমিরীগঞ্জ উপজেলার শিবপাশা গ্রামের অতু মিয়ার ছেলে।


জানা যায়, আজমিরীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মতিউর রহমান খানের নেতৃত্বে উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মাজহারুল আনোয়ার এবং আজমিরীগঞ্জ থানার পুলিশের সহযোগিতায় আজমিরীগঞ্জের কাকাইলছেও সড়কে অভিযান পরিচালনা করে এই চাল জব্দ করা হয়। এ সময় জাবের মিয়াকে আটক করা হয়। পরে মোবাইল কোর্ট পরিচালনা করে জাবের মিয়াকে কারাদণ্ড দেওয়া হয়।

এ ব্যাপারে মো. মতিউর রহমান খান বলেন, ‘ভিজিডি কর্মসূচির চালের বস্তা পরিবর্তন করে অবৈধভাবে বিক্রির উদ্দেশ্যে নিয়ে যাওয়ার সময় অভিযান চালিয়ে এই চাল জব্দ করা হয়। জব্দ চালের ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য উপজেলা খাদ্য নিয়ন্ত্রণ কর্মকর্তাকে দায়িত্ব দেওয়া হয়েছে।’