শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১ খ্রীষ্টাব্দ | ১০ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ



বড়লেখা ফাউন্ডেশন ইউকে’র উদ্যোগে ও বিয়ানীবাজারের চার ব্যক্তির অর্থায়নে মসজিদ নির্মাণ কাজের উদ্বোধন



বিজ্ঞাপন

বড়লেখা ফাউন্ডেশন ইউকে’র উদ্যোগে ও বিয়ানীবাজার উপজেলার ঘুঙ্গাদিয়া কাজী বাড়ির অধিবাসী চার ভাইয়ের অর্থায়নে তাদের মায়ের নামে বড়লেখা উপজেলার দক্ষিণভাগ দক্ষিণ ইউনিয়নের পেনাগুল গ্রামে ‘মসজিদ আল দিলোয়ারা’র ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে।

গত ১ এপ্রিল বৃহস্পতিবার বেলা ২টায় সমাজসেবক আব্দুল মুহিতের সভাপতিত্বে ও বড়লেখা ফাউন্ডেশন ইউকে’র শুভাকাঙ্ক্ষী শামীম আহমেদ মাষ্টারের সঞ্চালনায় ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বড়লেখার উপজেলা পরিষদের চেয়ারম্যান সোয়েব আহমদ।


বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মসজিদের দাতাদের প্রতিনিধি এমদাদুর রহমান খোকন, মনসুর রহমান জিমু, কাঠালতলী সমাজকল্যাণ পরিষের সভাপতি দেলোয়ার হোসেন চৌধুরী ইমন, বড়লেখা ফাউন্ডেশন ইউকে’র শুভাকাঙ্ক্ষী কামাল আহমদ, করিম মাহমুদ কারিন, সাব্বির আহমদ, কাওছার আহমদ রনি প্রমুখ।

এলাকাবাসীর পক্ষ থেকে বক্তব্য রাখেন মাওলানা মোঃ আবুল কালাম ও স্থানীয় ইউপি সদস্য জয়নাল আবেদীন।

উল্লেখ্য, বিয়ানীবাজার উপজেলার ঘুঙ্গাদিয়া নিবাসী মরহুম ডা. তামিজুর রহমান ও মরহুমা দিলোয়ারা বেগমের চার ছেলে আরিফুর রহমান, তারিকুর রহমান, তাফিকুর রহমান ও ইবাদুর রহমানের আর্থিক সহযোগিতায় এবং বড়লেখা ফাউন্ডেশন ইউকে’র দাতা আবেদুর রহমান শিমুর সহযোগিতায় মসজিদটি নির্মাণের উদ্যোগ গ্রহণ করা হয়। সংবাদ বিজ্ঞপ্তি