শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১ খ্রীষ্টাব্দ | ১০ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ



বড়লেখা ফাউন্ডেশন ইউকে’র উদ্যোগে ঢেউটিন, রমজান ও ঈদ উপহার সামগ্রী প্রদান



বিজ্ঞাপন

মৌলভীবাজারের বড়লেখায় হতদরিদ্র এক পরিবারকে গৃহ পুনঃনির্মাণের জন্য ৫ বান ঢেউটিন, রমজান ও ঈদ উপহার সামগ্রী প্রদান করেছে বড়লেখা ফাউন্ডেশন ইউকে। ২৬ শে মার্চ শুক্রবার বেলা ২টায় বড়লেখা পৌরসভার ৫নং ওয়ার্ডের অজমির এলাকার হতদরিদ্র রিকশা চালক ময়না মিয়ার নিকট এসব হস্তান্তর করা হয়।

এলাকার প্রবীণ মুরব্বি ও বিশিষ্ট সমাজসেবক আব্দুল মতিন কলাই মিয়ার সভাপতিত্বে ও সংগঠনের শুভাকাঙ্ক্ষী শামীম আহমেদ মাষ্টারের সঞ্চালনায় হস্তান্তর অনুষ্ঠানে অথিতি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় কাউন্সিলর আব্দুল হাফিজ ললন।


অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক ও বাংলাদেশ দলিল লেখক সমিতি কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মীর মখলিছুর রহমান, প্রাথমিক শিক্ষা পরিবারের প্রিয়মুখ ও শিক্ষক সংগঠক মনির উদ্দিন, বিশিষ্ট সমাজসেবক আশরাফ হোসেন চৌধুরী সোহেল, সিলেটের বিশিষ্ট ব্যবসায়ী ও বড়লেখা সমিতি সিলেট এর সহ-সাংগঠনিক সম্পাদক সোহেল ওসমান গনি, আলম চৌধুরী, আতিকুর রহমান, করিম মাহমুদ কারিন, কামাল আহমেদ প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা বড়লেখা ফাউন্ডেশন ইউকে’র বিভিন্ন মানবিক কর্মকান্ডের ভূয়সী প্রশংসা করেন।

এ সময় বক্তারা বড়লেখা ফাউন্ডেশন ইউকে’র উপদেষ্টা সাবেক তিনবারের কাউন্সিলর আতা রহমান, চেয়ারম্যান জামাল উদ্দিন, সংগঠনের সভাপতি শাহীন ইকবাল, সাধারণ সম্পাদক কামরুল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি ফয়সল রহমান, সহ-সভাপতি নজরুল ইসলাম নজু, যুগ্ম সম্পাদক আজিম উদ্দিন, ট্রেজারার নাজমুল ইসলাম, কো-ট্রেজারার শাহেদ উদ্দিন, সাংগঠনিক সসম্পাদক আকবর হোসেন, মহিলা বিষয়ক সম্পাদিকা হাসনা রহমান, শিক্ষা বিষয়ক সম্পাদক কাজী নজরুল ইসলাম, স্থায়ী কমিটির সদস্য আবুল কাশেমসহ সংগঠনের সকল দাতা ও শুভাকাঙ্ক্ষীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। সংবাদ বিজ্ঞপ্তি