শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১ খ্রীষ্টাব্দ | ১০ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ



গোলাপগঞ্জে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে ব্যবসায়ী খুন



বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক, গোলাপগঞ্জ :: সিলেটের গোলাপগঞ্জে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে এহতেশামুল হক শাহিন (৪২) নামের এক ব্যবসায়ী খুন হয়েছেন। রোববার দিবাগত (২২ মার্চ) রাত ১টার দিকে উপজেলার ফুলবাড়ি ইউনিয়নের লরিপুর গ্রামের সড়কে দুর্বৃত্তরা তাকে উপর্যুপরি ছুরিকাঘাত করে খুন করে পালিয়ে যায়।

নিহত ব্যবসায়ী শাহিন লরিপুর গ্রামের মরহুম আব্দুল হকের ছেলে এবং হেমিগঞ্জ বাজারের ‌’হাসিবা ট্রেডার্স’ নামক ব্যবসা প্রতিষ্ঠানের সত্ত্বাধিকারী। এছাড়াও শাহীন উপজেলা যুবলীগের রাজনীতির সাথে জড়িত রয়েছেন।


স্থানীয় সূত্রে জানা যায়, নিহত এহতেশামুল হক শাহিন রোববার রাতে ঢাকায় একটি জরুরি কাজ শেষ করে বাড়ি ফিরছিলেন। সিলেটে নেমে একটি সিএনজি যোগে তার গ্রামে আসামাত্র কয়েজন সন্ত্রাসী কলাগাছ ফেলে রাস্তার গতি রোধ করে।

এ সময় শাহিনের সাথে সন্ত্রাসীদের ধস্তাধস্তির একপর্যায়ে সন্ত্রাসীরা শাহিনকে উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে ড্রাইভারের সহযোগিতায় তাকে বাড়িতে নিয়ে যাওয়া হয়। বাড়ির লোকজন তাকে দ্রুত ওসমানী হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অপর একটি সূত্র জানায়, গত কিছুদিন আগে এলাকার কয়েকজন যুবকের সাথে শাহিন আহমদের সমস্যা হয়েছিল। পরে এই বিষয়টি শালিসি বিচারের মাধ্যমে স্থানীয়ভাবে সমাধান হয়।

এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনূর রশিদ চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য আমরা ড্রাইভারসহ দুজনকে আটক করেছি। জিজ্ঞাসাবাদ চলছে, এ ঘটনায় জড়িতদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।