বুধবার, ২৪ ফেব্রুয়ারী ২০২১ খ্রীষ্টাব্দ | ১২ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ



সিলেটে যুবকের ছুরিকাঘাতে সৎ মা-বোনের পর মারা গেল ভাইও



বিজ্ঞাপন

বিশেষ প্রতিবেদক :: সিলেট মহানগরে আবাদ হোসেন নামে এক যুবকের ছুরিকাঘাতে তার সৎ মা ও বোনের পর মারা গেল তাহসান আহমেদ (৭) নামে ছোট ভাইটিও।

শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাহসানের মৃত্যু হয়।

এর আগে বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) মধ্যরাতে মহানগরের শাহপরাণ (রহ.) থানার বিআইডিসি এলাকার মীর মহল্লায় নিজেদের ঘরে নৃশংসভাবে কুপিয়ে ও ছুরিকাঘাত করে সৎ মা রুবিয়া বেগম (৩০), বোন মাহা বেগম (৯) ও তাহসান আহমদকে (৭) জখম করে আবাদ। এতে ঘটনাস্থলেই রুবিয়া ও মাহার মৃত্যু হয়।


গুরুতর আহতাবস্থায় তাহসানকে এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) সকালে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।

শাহপরাণ (রহ.) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আনিসুর রহমান বলেন, ঘটনার পরই অভিযুক্ত আবাদকে আটক করা হয়। ঘটনাস্থল থেকে একটি রামদা ও ছুরি উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আবাদ জানিয়েছেন, তার নিজের মা বিয়ানীবাজারে থাকেন। বাবা সৎ মা রুবিয়াকে নিয়ে শাহপরাণ এলাকায় থাকছিলেন। কয়েক মাস আগে দোকান দেখাশোনার জন্য বাবা তাকে এখানে আনেন। কিন্তু বিষয়টি তার সৎ মা পছন্দ করেননি। কয়েক দিন ধরে সৎ মায়ের আচরণে ক্ষিপ্ত হয়েই তিনি এ তিনজনের ওপর হামলা চালান বলে দাবি করেছেন।