শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১ খ্রীষ্টাব্দ | ১০ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ



মৌলভীবাজারে নির্বাচন বর্জন করেও ভোট দিলেন বিএনপি নেতা



বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক :: মৌলভীবাজার পৌরসভা নির্বাচনের সুষ্ঠু পরিবেশ ফিরিয়ে না আনায় বিএনপির মেয়র প্রার্থী নির্বাচন বর্জন করলেও ভোট দিয়েছেন বিএনপি নেতা ফয়জুল করিম ময়ূন।

শনিবার (৩০ জানুয়ারি) সকালে বাজার মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে তাকে দেখা যায় বলে জানান ভোটার ও সেখানে অবস্থান করা গণমাধ্যম কর্মীরা।

প্রত্যক্ষদর্শী গণমাধ্যমকর্মীরা জানান, ফয়জুল করিম ময়ূন ভোটকেন্দ্রে প্রবেশ করে ভোট দেন। তখন তার সঙ্গে কথা বলতে চাইলে তিনি দৌড়ে ভোট কেন্দ্র থেকে পালিয়ে যান।

এ ব্যাপারে ফয়জুল করিম ময়ূন বলেন, ‘আমি সকালে ভোটকেন্দ্রের পাশে একটি কাজে গিয়েছিলাম। তবে ভোট দেইনি।’


ওই কেন্দ্রের নৌকার এজেন্ট রাজন আহমদ জাবেদ জানান, ফয়জুল করিম ময়ূন সকালে ৯ নম্বর বুথে ভোট দেন। তার ভোটার তালিকার নম্বর ৫৬৭। তালিকা অনুযায়ী তিনি বেরীরচর এলাকার বাসিন্দা।

ফয়জুল করিম ময়ূন পৌর নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী অলিউর রহমানের প্রধান সমন্বয়কারীর দায়িত্বে আছেন। এছাড়াও তিনি জেলা বিএনপির সিনিয়রসহ সভাপতি ও মৌলভীবাজার পৌরসভার সাবেক মেয়র।

এর আগে গতকাল (২৯ জানুয়ারি) মৌলভীবাজার প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে পৌর নির্বাচনের পরিবেশ ২৪ ঘণ্টার ভেতর ফিরিয়ে না আনায় এবং বিএনপির নেতৃবৃন্দের উপর হামলাকারী সন্ত্রাসীদের গ্রেপ্তার না করায় পৌর নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী মো. অলিউর রহমান ভোট বর্জন করেন। এসময় ফয়জুল করিম ময়ূন ভোট কেন্দ্রে বিএনপির কেউ যাবে না বলে জানান।