শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১ খ্রীষ্টাব্দ | ১৫ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ



‘গোলাপগঞ্জ পৌরসভা নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হবে’



বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক, গোলাপগঞ্জ :: গোলাপগঞ্জ পৌরসভা নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হবে। ভোটগ্রহণ সুষ্ঠু ও নিরপেক্ষ করতে নির্বাচন কমিশন সকল ব্যবস্থা গ্রহণ করেছে। প্রত্যেকটা ভোট কেন্দ্রে ফেয়ার ইলেকশন হবে। জনগণ যে প্রার্থীকে বিজয়ী করবে তাকেই বিজয়ী ঘোষণা করা হবে।

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) সকালে উপজেলা অডিটোরিয়ামে মেয়র, কাউন্সিলর, সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থীদের নিয়ে নির্বাচন কমিশনের মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে সিনিয়র জেলা রিটার্নিং কর্মকর্তা ফয়সাল কাদের এ কথাগুলো বলেন।


তিনি আরো বলেন, আমরা শুনতে পাচ্ছি কে বা কারা একটি একটি অপপ্রচার চালাচ্ছে যে সিলেটে নিয়ে নাকি ভোট গণণা হবে। এ ধরনের মিথ্যা তথ্যে বিভ্রান্ত হবেন না। প্রতিটি কেন্দ্রেই ভোট গণণা করা হবে এবং উপজেলায়ও ফলাফল ঘোষণা করা হবে। এছাড়াও বিজয়ী প্রার্থীর গেজেট সিলেটস্থ রির্টানিং কর্মকর্তার অফিস থেকে দেওয়া হবে। নির্বাচনে যে কোনো অপ্রীতিকর ঘটনা এড়াতে চার স্তরের নিরাপত্তা থাকবে। বিজিবি, র‌্যাব, পুলিশ, আনসারসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা মাঠে থাকবেন।

সহকারী রির্টানিং কর্মকর্তা ও গোলাপগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ সাইদুর রহমানের সঞ্চালনায় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ওসি (তদন্ত) আবুল কাসেম, এস আই আশীষ চন্দ্র তালুকদার।

এছাড়াও গোলাপগঞ্জ পৌরসভার নির্বাচনে আওয়ামী লীগের নৌকার মেয়র প্রার্থী মোঃ রুহেল আহমদ, ধানের শীষের গোলাম কিবরিয়া চৌধুরী শাহিন, বর্তমান মেয়র আমিনুল ইসলাম রাবেল, সাবেক মেয়র জাকারিয়া আহমদ পাপলু সহ পুরুষ কাউন্সিলর, সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থীগণ উপস্থিত ছিলেন।