শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১ খ্রীষ্টাব্দ | ১৫ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ



নবীগঞ্জে নিজেই নিজেকে ভোট দেননি তবুও পেলেন ১ ভোট!



বিজ্ঞাপন

নিউজ ডেস্ক: হবিগঞ্জের নবীগঞ্জ পৌরসভা নির্বাচনে মাত্র এক ভোট পেয়ে হইচই ফেলেছেন কাউন্সিলর প্রার্থী। তিনি নিজেই নিজেকে ভোটও দেননি। তবে কে তাকে এ ভোটটি দিয়েছে তা নিয়ে চলছে আলোচনা।

কেন তিনি নিজে নিজেকে ভোট দেননি, কেনইবা তার পরিবারের লোকজন তাকে ভোট দেননি? এসব স্থানীয়দের মাঝে কৌতূহলের জন্ম দিয়েছে। তিনি হচ্ছেন নবীগঞ্জ পৌরসভার ৫নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ইসমত আলী।


ভোটের ফলাফল থেকে জানা গেছে, নবীগঞ্জ পৌরসভার ৫নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ছিলেন পাঁচজন। এর মধ্যে ইসমত আলী পেয়েছেন মাত্র একটি ভোট। এ ওয়ার্ডেই জামানত হারানো অন্য প্রার্থী মো. আমির হোসেন পেয়েছেন ১৬ ও সুহেলুজ্জামান লিপ্টন ২৯ ভোট।

ইসমত আলী বলেন, আমার প্রতীক ছিল ডালিম। অন্য প্রার্থী আমার আপন মামা লুৎফুর রহমান মাখনের প্রতীক ছিল পানির বোতল। তিনি ৭৭২ ভোট পেয়ে জয়ী হয়েছেন। আমরা মামা-ভাগনে দ্বন্দ্ব করতে গিয়ে অন্যজন জয়ী হতে পারে ভেবে নির্বাচনের আগে মামা লুৎফুর রহমান মাখনকে সমর্থন দিয়ে নির্বাচন থেকে সরে যাই। প্রত্যাহারের তারিখ শেষের পর এ সিদ্ধান্ত হওয়ায় প্রতীক রয়ে যায়। ফলে আমি নিজেই নিজেকে ভোট দেইনি। কেউ হয়তো একটি ভোট দিয়েছে।