শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১ খ্রীষ্টাব্দ | ১৫ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ



নির্বাচনে পরাজিত হয়ে কান ধরে পানিতে ডুব!



বিজ্ঞাপন

নিউজ ডেস্ক: পৌরসভা নির্বাচনে পরাজিত হয়ে কান ধরে পুকুরে ডুব দিয়ে নির্বাচনে অংশ না নেয়ার প্রতিজ্ঞা করেছেন মকলেছুর রহমান নামের এক প্রার্থী।

মেহেরপুর গাংনী পৌরসভার কাউন্সিলর পদে নির্বাচন করে হেরে গিয়ে নিজেই কান ধরে পুকুরে ডুব দিয়ে আর নির্বাচন না করার প্রতিজ্ঞা করেন।

গেল ১৬ জানুয়ারি মেহেরপুরের গাংনী পৌরসভার দ্বিতীয় ধাপে পৌর নির্বাচন অনুষ্ঠিত হয়। সেই নির্বাচনে গাংনী পৌরসভা ৪ নং ওয়ার্ড থেকে পুরুষ কাউন্সিলর পদে নির্বাচন করে পরাজিত হন মকলেছুর রহমান নামের এক প্রার্থী। নির্বাচনে পরাজিত হয়ে রবিবার সন্ধ্যার দিকে তিনি ওয়ার্ডের লোকজন ডেকে একটি পুকুরে নেমে কান ধরে ৭ বার ডুব দিয়ে আর কোনদিন নির্বাচন না করার প্রতিজ্ঞা করেন।


পরবর্তীতে এ ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

পরাজিত প্রার্থী মকলেছুর রহমান জানান, দ্বিতীয় ধাপে পৌরসভা নির্বাচনে ৪নং ওয়ার্ডের লোকজন তাকে নির্বাচনে অংশ নেয়ার জন্য বলেন। যারা নির্বাচনে দাঁড়াতে উৎসাহ দিয়েছিলেন তারাই তাকে ভোট দেননি। এ কারণে তিনি আর কোনদিন নির্বাচনে অংশ নেবেন না বলে পুকুরে কান ধরে ডুব দিয়ে প্রতিজ্ঞা করেন বলে জানান।

উল্লেখ্য, শনিবার (১৬ জানুয়ারি) গাংনী পৌরসভার সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে মেয়র পদে পাঁচ ও কাউন্সিলর পদে ৪০ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। তবে নির্বাচনে মোকলেছুর ভোট পান মাত্র ১২৫ টি। তার জামানত বাজেয়াপ্ত করেছে নির্বাচন কমিশনার।