শনিবার, ২৩ জানুয়ারী ২০২১ খ্রীষ্টাব্দ | ১০ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ



বড়লেখায় মুক্তিযোদ্ধা ছিদ্দেক আলীকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন



বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক :: মৌলভীবাজারের বড়লেখা উপজেলার সুজানগর ইউনিয়নের তেরাকুড়ি গ্রামের বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা ছিদ্দেক আলীকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে।

শনিবার (২৮ নভেম্বর) স্থানীয় মসজিদ সংলগ্ন মাঠে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শামীম আল ইমরানের উপস্থিতিতে তাঁকে গার্ড অব অনার প্রদান করা হয়। পরে জানাজা শেষে তাঁকে দাফন করা হয়।

এ সময় উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মুহাম্মদ সিরাজ উদ্দিন, মুক্তিযোদ্ধা আব্দুল হান্নান, সুজানগর ইউপি চেয়ারম্যান নছিব আলী, সুজানগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইমরুল ইসলাম লাল প্রমুখ উপস্থিত ছিলেন।


এদিকে বীর মুক্তিযোদ্ধা ছিদ্দেক আলীর মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন পরিবেশমন্ত্রী মো. শাহাব উদ্দিন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মুহাম্মদ সিরাজ উদ্দিন, মুক্তিযোদ্ধা আব্দুল হান্নান, সুজানগর ইউপি চেয়ারম্যান নছিব আলী, সুজানগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইমরুল ইসলাম লাল, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের আহ্বায়ক মুহাম্মদ শাহজাহান, সদস্য সচিব শুভাশিষ দে শুভ্র প্রমুখ।

প্রসঙ্গত, উপজেলার সুজানগর ইউনিয়নের তেরাকুড়ি গ্রামের বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা ছিদ্দেক আলী শনিবার (২৮ নভেম্বর) সকাল এগোরাটায় নিজ বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪ ছেলে ও ৩ মেয়ে, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।