শুক্রবার, ৪ ডিসেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ



হবিগঞ্জে ইয়াসমিনকে ধর্ষণের পর হত্যা, আসামিদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন




নিউজ ডেস্ক:: হবিগঞ্জে মাদ্রাসাছাত্রী ইয়াসমিন ধর্ষণ ও হত্যা মামলার আসামিদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন করেছেন স্থানীয়রা।

উদীচী শিল্পীগোষ্ঠীর ব্যানারে রোববার (১৫ নভেম্বর) দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন জেলা উদীচীর সাধারণ সম্পাদক আজিজুর রহমান কাউছার, মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী মমিন, সাবেক উপাধ্যক্ষ মো. আব্দুজ্জাহের, সিপিবির সাধারণ সম্পাদক পীযুষ চক্রবর্তী প্রমুখ।


এ সময় বক্তারা বলেন, লোমহর্ষক এ ঘটনার এক মাস পার হলেও কোনো আসামিকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। ইয়াসমিন হত্যার সঙ্গে জড়িতদের এক সপ্তাহের মধ্যে গ্রেফতার না করা হলে বৃহত্তর আন্দোলনের কর্মসূচি ঘোষণা করা হবে।

উল্লেখ্য, হবিগঞ্জের মাধবপুরে গত ২ অক্টোবর বিকেলে নিখোঁজ হয় মাদ্রাসাছাত্রী কিশোরী ইয়াসমিন। পরের দিন বিকেলে বাড়ির পাশের নির্জন স্থানে তার মরদেহ পাওয়া যায়।

পরিবারের অভিযোগ, কিশোরী ইয়াসমিনকে ধর্ষণের পর হত্যা করে দুর্বৃত্তরা। ঘটনার পর ইয়াসমিনের মা থানায় মামলা করতে গেলে পুলিশ মামলা নেয়নি। পরে বাধ্য হয়ে তিনি কোর্টে মামলা করেন। কিন্তু দীর্ঘদিনেও মামলার কোনো আসামিকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। ইয়াসমিন মাধবপুর উপজেলার মেরাসানী গ্রামের মৃত. নুর হোসেনের মেয়ে। সে মনতলা ইসলামিয়া মহিলা মাদ্রাসার অষ্টম শ্রেণির ছাত্রী ছিল।