বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

জুড়ীতে ৪ প্রতিষ্ঠানকে ১৩ হাজার টাকা জরিমানা
জুড়ী প্রতিনিধি

জুড়ী প্রতিনিধি



বিজ্ঞাপন

জুড়ী প্রতিনিধি :: মৌলভীবাজারের জুড়ী উপজেলায় চারটি ব্যবসা প্রতিষ্ঠানকে ১৩ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। সোমবার (২১ সেপ্টেম্বর) বিকেলে জুড়ী থানা পুলিশের সহযোগিতায় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. আল-আমিন এ অভিযান পরিচালনা করেন।

এ সময় উপজেলার ভবানীগঞ্জ বাজারস্থ জুড়ী সরকারি মডেল উচ্চ বিদ্যালয় সড়ক, নিউ মার্কেট, বাসস্ট্যান্ডসহ বিভিন্ন জায়গায় নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রীর প্রতিষ্ঠান, ফার্মেসী এবং অন্যান্য দোকানে মনিটরিং ও সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করা হয়।

অভিযানে মূল্য তালিকা না রাখা, মেয়াদ উত্তীর্ণ খাদ্য পণ্য ও ঔষধ বিক্রয় করা, অতিরিক্ত দামে খাদ্য পণ্য বিক্রয় করা, ডায়াগনস্টিক সেন্টারে রোগীর শারীরিক পরীক্ষা করার জন্য অতিরিক্ত মূল্য নেওয়াসহ বিভিন্ন অনিয়মের দায়ে হাইস্কুল রোডে অবস্থিত সানমুন ফার্মেসীকে ৩ হাজার টাকা, ভবানীগঞ্জ বাজারে অবস্থিত নিউ পপুলার ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারকে ৭ হাজার টাকা, নিউ মার্কেটে অবস্থিত দীপ্ত স্টোরকে ১ হাজার টাকা, বাসস্ট্যান্ডে অবস্থিত আতিক স্টোরকে ২ হাজার টাকা জরিমানা করা হয়।

ভোক্তা অধিদপ্তর মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. আল-আমিন বলেন, জনস্বার্থে এধরনের অভিযান অব্যাহত থাকবে।