শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ১১ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ



সুনামগঞ্জে বিষপানে সাবেক ইউপি সদস্যের আত্মহত্যা

নিউজ ডেস্ক




সুনামগঞ্জের দোয়ারাবাজারে বিষপানে মো. মইজ উদ্দিন (৫০) নামে এক সাবেক ইউপি সদস্য আত্মহত্যা করেছেন। শনিবার সকালে উপজেলার নরসিংপুর ইউনিয়নে শ্যামারগাও গ্রামে এ ঘটনা ঘটে।

মইজ উদ্দিন উপজেলার নরসিংপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য ও শ্যামারগাও গ্রামের নিয়ামত উল্লাহর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, দুবছর আগের এক মামলায় সন্দেহভাজন আসামি ছিলেন মইজ উদ্দিন। মামলার রেশ বেশকিছু দিন বন্ধ থাকলেও আবারও পুলিশি হয়রানির স্বীকার হন তিনি। এছাড়া সম্প্রতি তাকে হুমকি দেয়া হয়নি। শনিবার সকালে জমিতে দেয়ার কীটনাশক করেন। বিষয়টি বুঝতে পেরে পরিবারের সদস্যরা তাকে দ্রুত সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল নিয়ে গেলে চিকিৎসকরা সন্ধ্যা ৭টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।


দোয়ারাবাজার উপজেলা ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গত শনিবার তিনি আমার সঙ্গে দেখাও করেছিলেন। মামলার ঝামেলায় তিনি আর বাঁচবেন না বলে জানান। তাকে নাকি ক্রসফায়ারে দেবে বলে হুমকিও দেয়া হয়েছিল। পরে তাকে বুঝিয়ে বাড়িতে পাঠানো হয়। তিনি সকালে বিষ খেয়ে আত্মহত্যা করেছেন।

দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নাজির আলম বলেন, আমরা একজনের আত্মহত্যার খবর শুনেছি এবং তার বাড়িতে পুলিশ পাঠানো হয়েছে। যেহেতু তিনি সিলেটে মারা গেছেন, তাই তার মরদেহের ময়নাতদন্ত সিলেটে হবে।