রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ



সুনামগঞ্জে ৫ হাজার ইয়াবাসহ দুইজন গ্রেফতার

নিউজ ডেস্ক::




সুনামগঞ্জে পাঁচ হাজার ২০০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছেন র‌্যাব-৯ ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের সদস্যরা। বুধবার ভোরে সদর উপজেলার সুনামগঞ্জ-সিলেট সড়কের দিরাই সড়ক মোড় থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- বিশ্বম্ভরপুর উপজেলার ধনপুর ইউনিয়নের ধনপুর গ্রামের গোলাম রব্বানীর ছেলে নুরুজ্জামান (২৩) ও একই ইউনিয়নের হালাবাদী গ্রামের শাহ নুর মিয়ার ছেলে তাজুল ইসলাম (২৪)।


র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার ভোরে সুনামগঞ্জ-সিলেট সড়কের দিরাই মোড়ে অভিযান চালান র‌্যাব ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের কর্মকর্তারা। এ সময় দুইজনের কাছ থেকে পাঁচ হাজার ২০০ পিস ইয়াবাসহ একটি মোটরসাইকেল, পাঁচটি মোবাইল ও নগদ ৮৪০ টাকা জব্দ করা হয়। জব্দকৃত মালামালের মূল্য ২৬ লাখ টাকা।

র‌্যাব-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আবদুল্লাহ বলেন, বুধবার ভোরে দিরাই সড়ক মোড়ে অভিযান চালান র‌্যাব ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের কর্মকর্তারা। এ সময় পাঁচ হাজার ২০০ পিস ইয়াবাসহ একটি মোটরসাইকেল, পাঁচটি মোবাইল ও নগদ ৮৪০ টাকা জব্দ করা হয়। জব্দ করা ইয়াবার বাজার মূল্য ২৬ লাখ টাকা। গ্রেফতার দুইজনের বিরুদ্ধে মাদবদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।