রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ



কুলাউড়ায় করোনায় ইউপি চেয়ারম্যানের মৃত্যু

কুলাউড়া সংবাদদাতা::




প্রাণঘাতি করোনায় আক্রান্ত হয়ে মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার বরমচাল ইউনিয়ন পরিষদের তিন বারের নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্জ্ব আব্দুল আহবাব চৌধুরী শাজাহান মারা গেছেন।

বুধবার ২ সেপ্টেম্বর সকাল ১১ টার দিকে সিলেটের মাউন্ট এডোরা হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৭৮ বছর। তিনি মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সিনিয়র সদস্য এবং কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহসভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছিলেন।


গত ২৮ আগস্ট হঠাৎ অসুস্থবোধ করলে তিনি কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে আসেন। করোনা উপসর্গ থাকায় কুলাউড়া উপজেলা স্বাস্থ্য, পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা ডা. নুরুল হকের পরামর্শে সিলেটের মাউন্ট এডোরা হাসপাতালে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ৩০ আগস্ট রাত ১০ টার দিকে কোভিড-১৯ পরীক্ষায় পজেটিভ আসে। চিকিৎসাধীন থাকাবস্থায় ২ সেপ্টেম্বর সকাল ১১টার দিকে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

বুধবার ২ সেপ্টেম্বর বিকেল সাড়ে ৪টার দিকে স্বাস্থ্য বিধি মেনে বরমচাল উচ্চ বিদ্যালয় ও কলেজ প্রাঙ্গণে মরহুমের জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা শেষে তাঁকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।