বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

নবীগঞ্জে ঈদের রাতে গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার
নিজস্ব সংবাদদাতা

নিজস্ব সংবাদদাতা



বিজ্ঞাপন

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় ছালেমা বেগম (৪৫) নামের এক গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার ভোরে উপজেলার করগাঁও ইউনিয়নের করগাঁও গ্রামস্থ নিজ বসত ঘর থেকে তাঁরলাশ উদ্ধার করা হয়।

নিহত ছালেমা বেগম ওই গ্রামের মিলন মিয়ার স্ত্রী।


স্থানীয় সূত্রে জানা যায়, মিলন মিয়ার দু’টি বাড়ি রয়েছে। তিনি অন্য বাড়িতে রাত্রী যাপন করেন। আর ছালেমা বেগম মেয়ে শান্তা বেগমকে নিয়ে একা বাড়িতে ঘুমান। রোববার ভোরে মেয়ে শান্তা বেগমের চিৎকার শুনে ছুটে আসেন আশপাশের লোকজন। তারা গলা কাটা অবস্থায় ছালেমা বেগমের লাশ দেখতে পান। পরে পুলিশকে খবর দিলে নবীগঞ্জ থানার এস আই মো. সাঈদসহ একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করেন। পরে মরদেহের ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের মর্গে প্রেরণ করেন।

নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আজিজুর রহমান বলেন, সহকারী পুলিশ সুপারসহ আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি, খুবই নির্মমভাবে মহিলাকে হত্যা করা হয়েছে, কয়েকজনকে সন্দেহভাজন হিসেবে জিজ্ঞাসাবাদ চলছে, খুব দ্রুত এ হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করা হবে।


এদিকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন নবীগঞ্জ-বাহুবল সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী ও নবীগঞ্জ থানার ওসি মো. আজিজুর রহমান।