শনিবার, ৮ অগাস্ট ২০২০ খ্রীষ্টাব্দ | ২৪ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ



Sex Cams

হবিগঞ্জে চার ঘণ্টার ব্যবধানে ৩ খুন

নিউজ ডেস্ক




হবিগঞ্জের বানিয়াচং ও নবীগঞ্জ উপজেলায় চার ঘণ্টার ব্যবধানে ৩টি খুনের ঘটনা ঘটেছে। এর মধ্যে ইউনিয়ন আওয়ামী লীগ নেতা কামাল মিয়াকে কুপিয়ে হত্যা করা হয় এবং এক নারীকে পিটিয়ে হত্যাসহ ভাইয়ের হাতে ভাই খুনের ঘটনাও ঘটেছে।


স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার (২২ জুলাই) রাতে নবীগঞ্জ উপজেলার শিবগঞ্জ বাজারে ইউনিয়ন আওয়ামী লীগ নেতা কামাল মিয়াকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত কামাল মিয়া বানিয়াচং উপজেলার বরইউরি ইউনিয়ন আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক ও হলদারপুর গ্রামের বাসিন্দা।

এদিকে বুধবার রাত ১১টায় বানিয়াচং উপজেলার চতুরঙ্গ রায়পাড়ায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন হয়েছেন। নিহত আবু বক্কর (৩৮) ওই গ্রামের মো. ইউনুস আলীর ছেলে।

অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ শেখ সেলিম বলেন, আমরা প্রাথমিকভাবে জানতে পেরেছি ঘাতক মানসিক ভারসাম্যহীন, তবে পুলিশ বিষয়টি নিয়ে তদন্ত করছে।

অপরদিকে বুধবার সকাল ১১টায় বানিয়াচং উপজেলার দেশমূখ্য পাড়ায় প্রতিবেশীদের কিল-ঘুষির আঘাতে এক নারীর মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। নিহত বৃদ্ধার নাম কমলা বিবি (৫৫)। তিনি দেশমূখ্য পাড়ার মৃত আব্দুর রাজ্জাকের স্ত্রী।


বানিয়াচং থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমরান হোসেন বলেন, মৃত্যুর সঠিক কারণ জানতে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হয়েছে।