শুক্রবার, ৭ অগাস্ট ২০২০ খ্রীষ্টাব্দ | ২৩ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ



Sex Cams

ভারতে ডাকাতির প্রস্তুতিকালে কুলাউড়ায় অস্ত্রসহ দুই ডাকাত গ্রেফতার

জ্যেষ্ঠ প্রতিবেদক




বাংলাদেশ থেতে ভারতে বাড়িতে গিয়ে ডাকাতির প্রস্তুতিকালে মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার সীমান্তবর্তী শরীফপুর ইউনিয়ন থেকে অস্ত্রসহ ২ ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (১৯ জুলাই) রাত সাড়ে ১১টার দিকে তাঁদেরকে আটক করা হয়।


গ্রেফতারকৃত হলেন- কুলাউড়া উপজেলার হাজীপুর ইউপির বিলের পাড় গ্রামের আব্দুস সোবহানের ছেলে মাহমুদ (৩৫) ও অপরজন কমলগঞ্জ উপজেলার শ্রীমতপুর গ্রামের বশির মিয়ার ছেলে আব্দুস সাত্তার রাজু (২৬)।

এসময় তাঁদের কাছ থেকে ১টি পাইপগান ও এক রাউন্ড গুলি জব্দ করা হয়।

থানা সূত্রে জানা গেছে, ভারতের এক বাড়িতে গিয়ে ডাকাতি করার প্রস্তুতি নিচ্ছিল তাঁরা। পরে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার সীমান্তবর্তী ইউনিয়ন শরীফপুর থেকে কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাদেক কাওসার দস্তগীর, কুলাউড়া থানার ওসি ইয়ারদৌস হাসান, কুলাউড়া থানার ওসি (তদন্ত) সঞ্জয় চক্রবর্তী, থানার এসআই সনক কান্তি দাস, শাহীন আহমদ ও এএসআই সুজন আহমদসহ একদল পুলিশ সেখানে গিয়ে তাঁদেরকে গ্রেফতার করতে সক্ষম হয়।


বিষয়টি নিশ্চিত করে কুলাউড়া থানার ওসি ইয়ারদৌস হাসান বলেন, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে জেলার বিভিন্ন থানায় একাধিক ডাকাতি মামলা রয়েছে।  তিনি জানান, ৬/৭ জনের ডকিাত দলডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। পরে পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্যরা পালিয়ে যায়। সোমবার (২০ জুলাই) সকালে তাদেরকে কোর্টের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।