শনিবার, ৮ অগাস্ট ২০২০ খ্রীষ্টাব্দ | ২৪ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ



সুনামগঞ্জে মাস্ক ছাড়া বের হওয়ায় কানে ধরিয়ে রাস্তায় বসিয়ে রাখল পুলিশ

নিউজ ডেস্ক




সুনামগঞ্জে দিন দিন বৃদ্ধি পাচ্ছে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা। এ অবস্থায় স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে হঠাৎ পুলিশের অ্যাকশন শুরু হয়েছে।

শনিবার (১৮ জুলাই) সকালে শহরের ট্রাফিক পয়েন্ট এলাকায় স্বাস্থ্যবিধি না মানায় কয়েকজন পথচারীকে কানে ধরিয়ে রাস্তায় বসিয়ে রাখে পুলিশ। স্বাস্থ্যবিধি নিশ্চিতে আরও কঠোর ব্যবস্থা নেয়া হবে বলেও জানায় পুলিশ।


পুলিশ জানায়, সুনামগঞ্জে করোনাভাইরাসের প্রাদুর্ভাব বেড়ে যাওয়ায় সচেতনতা বৃদ্ধির জন্য আবারও মাঠে নেমেছে পুলিশ। মাস্ক পরা ও স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে সুনামগঞ্জ শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে বসানো হয়েছে চেকপোস্ট। মাইকিং করে জনসাধারণকে মাস্ক পরার জন্য উৎসাহ দিয়েছেন পুলিশ সদস্যরা। এরপরও স্বাস্থ্যবিধি না মেনে মাস্ক ছাড়া রাস্তায় বের হওয়ায় কানে ধরিয়ে রাস্তার পাশে বসিয়ে রাখে পুলিশ।

সুনামগঞ্জের পুলিশ সুপার (এসপি) মিজানুর রহমান বলেন, করোনাভাইরাসের সংক্রমণের মধ্যে মানুষের মধ্যে সচেতনতা বৃদ্ধির জন্য কঠোর অবস্থানে রয়েছে পুলিশ। স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছি। এরপরও যারা স্বাস্থ্যবিধি অমান্য করছেন তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে পুলিশ।