বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

হবিগঞ্জে ওসিসহ ১৩ জনের করোনা পজেটিভ
নিউজ ডেস্ক

নিউজ ডেস্ক



বিজ্ঞাপন

হবিগঞ্জের চুনারুঘাটের ওসি ও ৫ পুলিশ সদস্যসহ নতুন করে আরো ১৩ জন করোনা পজেটিভ শনাক্ত হয়েছেন। বুধবার (৬ মে) হবিগঞ্জের ডেপুটি সিভিল সার্জন ডা. মুখলিছুর রহমান উজ্জ্বল এই তথ্য নিশ্চিত করেছেন।


ডা. মুখলিছুর রহমান উজ্জ্বল জানান, চুনারুঘাটের ওসি ও ৫ পুলিশ সদস্য ছাড়াও নতুন আক্রান্তদের মধ্যে রয়েছেন ২ জন স্বাস্থ্যকর্মী। অন্যরা বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ। এ নিয়ে হবিগঞ্জ জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৮৯ জন।

সিলেট থেকে ঢাকার পিসিআর ল্যাবে পাঠানো নমুনা পরীক্ষায় এদের করোনা শনাক্ত হয়েছে।

জেলা স্বাস্থ্য বিভাগের হিসেবে হবিগঞ্জে করোনায় আক্রান্ত ৮৯ জনের মধ্যে চিকিৎসক নার্স ও স্বাস্থ্যকর্মী ২৬ জন এবং জেলা প্রশাসক, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট, ৪ নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ৫ পুলিশ সদস্যসহ সরকারি কর্মকর্তা-কর্মচারী ১৫ জন আছেন। অন্যরা বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

এদের মধ্যে থেকে চুনারুঘাট উপজেলায় এক শিশুর মৃত্যু হয়েছে। মঙ্গলবার সুস্থ হয়েছেন সর্বপ্রথম শনাক্ত হওয়া ব্যক্তি।

এছাড়া, লাখাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আক্রান্ত এক চিকিৎসকের পরপর দু’টি নমুনার রিপোর্ট নেগেটিভ এসেছে। আর একটি রিপোর্ট নেগেটিভ আসলেই তাকে সুস্থ ঘোষণা করা হবে।


এদিকে, সিলেট বিভাগের মধ্যে হবিগঞ্জেই সর্বোচ্চ সংখ্যক মানুষ করোনা আক্রান্ত হয়েছেন। আশঙ্কাজনক হারে আক্রান্ত হয়েছেন সরকারি কর্মকর্তা-কর্মচারীরাও। যে কারণে করোনার ‘রেড জোন’ হিসেবে বিবেচনা করা হচ্ছে হবিগঞ্জকে।