বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

মাধবপুরে জুয়া খেলা বন্ধ করায় পুলিশ ইন্সপেক্টর অবরুদ্ধ
নিউজ ডেস্ক

নিউজ ডেস্ক



বিজ্ঞাপন

হবিগঞ্জের মাধবপুরে জুয়া খেলায় বাধা দেওয়ায় এক পুলিশ ইন্সপেক্টরকে অবরুদ্ধ করা হয়েছে। শুক্রবার দিবাগত রাতে উপজেলার চৌমুহনী বাজারে কাশিমনগর পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর মোরশেদ আলমকে অবরুদ্ধ করা হয়।


মাধবপুর উপজেলার কাশিম নগর পুলিশ ফাড়ির ইনচার্জ ইন্সপেক্টর মো. মোরশেদ আলম জানান, শুক্রবার বিকেলে তিনি চৌমুহনী ইউনিয়নের বড়জালা বাজার এলাকার একটি গ্রামে অপমৃত্যুর মামলার তদন্তের কাজে যান। সেখান থেকে সন্ধ্যা রাতে ফেরার পথে বড়জালা বাজারে একটি ঘরে বসে বেশ কিছু যুবক মোবাইল ফোনে জুয়া খেলছে। এমন খবরে তিনি ও সঙ্গীয় ফোর্সসহ সেখানে গেলে পুলিশের উপস্থিতি টের পেয়ে সকলে পালাতে থাকে।

এ সময় পুলিশ আটক করতে চাইলে উভয়ের মধ্যে ধস্তাধস্তি হয়। এরপর পুলিশ ঘটনাস্থল থেকে প্রায় আড়াই কিলোমিটার দূরে চৌমুহনী বাজারের একটি দোকানে অবস্থানকালে শতাধিক লোক মিছিল করে সেখানে ইন্সপেক্টর মোরশেদ আলম ও পুলিশ সদস্যদের অবরুদ্ধ করে। কিছু সময় অবরুদ্ধ থাকার পর মোরশেদ তাঁর সঙ্গে থাকা পিস্তল বের করলে বিক্ষুব্ধ লোকজন চলে যেতে বাধ্য হয়।


চৌমুহনী ইউনিয়ন পরিষদ চেয়াম্যান আপন মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, একটি ভুল বোঝাবুঝি হয়েছিল। বিষয়টি সমাধানের উদ্যোগ নেয়া হয়েছে।

এ ব্যাপারে মাধবপুর থানার পরির্শক (তদন্ত) গোলাম দস্তগীর আহমেদ বলেন, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।