মঙ্গলবার, ৭ এপ্রিল ২০২০ খ্রীষ্টাব্দ | ২৪ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ



বড়লেখায় একরাতে ১২টি ব্যবসা প্রতিষ্ঠানে চুরি

নিজস্ব প্রতিবেদক




মৌলভীবাজারের বড়লেখায় একরাতে ১২টি ব্যবসাপ্রতিষ্ঠানে চুরির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) দিবাগত রাত আনুমানিক আড়াইটা থেকে সাড়ে চারটার যেকোনো সময় উপজেলার দক্ষিণ শাহবাজপুর ইউপির তারাদরম ও মুড়াউল বাজারে এই চুরির ঘটনা ঘটে।


চোরেরা দোকানের শার্টার ভেঙে ভেতর প্রবেশ করে নগদটাকাসহ প্রায় তিন লাখ টাকার মালামাল লুটে নিয়ে গেছে বলে ব্যবসায়িরা দাবি করছেন। খবর পেয়ে শুক্রবার সকালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এঘটনায় বাজারের দুজন নৈশ্য প্রহরীকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে।

চুরি হওয়া ব্যবসাপ্রতিষ্ঠানগুলো হচ্ছে- তারাদরম বাজারের অবস্থিত নিউ বেঙ্গল ফুড এন্ড বিরিয়ানী হাউজ, ফরহাদ এন্ড বোরহান স্টোর, মা কম্পিউটার এন্ড মাইক হাউজ, মাহি এন্টারপ্রাইজ, ওয়াহিদ এন্ড ওয়াহিদা স্টোর, মা মটরস, ইমাম পেট্রল পাম্প এবং মুড়াউল বাজারের অবস্থিত নিউ কেয়ার ফার্মেসি, ওমি ফর্ণিচার, ম্যালারিয়া ল্যাবরেটরি, মজর আলী ও আব্দুল মালিক ট্রেডার্স।

তারাদরম বাজারের নিউ বেঙ্গল ফুড এন্ড বিরিয়ানী হাউজের স্বত্ত্বাধিকারী রাফাত আহমদ বলেন, ‘রাত দুইটা পর্যন্ত আমি আমার ব্যবসাপ্রতিষ্ঠানে ছিলাম। এরপর বন্ধ করে বাড়িতে যাই। ভোরে খবর পাই আমার দোকান চুরি হয়েছে। দোকানে গিয়ে দেখি দোকানের সার্টার ভাঙা ও ভেতরে ক্যাশ ভাঙা। আমার নগদ ৫ হাজার টাকাসহ প্রায় ১০ হাজার মালামাল নিয়ে গেছে চোরেরা। বাজারে পাহারাদার থাকা স্বত্বেও এতোগুলো দোকানে চুরির ঘটনা আমাদের অবাক করেছে। আমরা ধারণা করছি, চুরির সাথে বাজারের পাহারাদার জড়িত থাকতে পারে।’


এব্যাপারে বড়লেখা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. জসীম শুক্রবার সন্ধ্যায় বলেন, ‘খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এঘটনায় বাজারের দুজন নৈশ্য প্রহরীকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।’

error: Content is protected !!