মঙ্গলবার, ৭ এপ্রিল ২০২০ খ্রীষ্টাব্দ | ২৪ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ



সৌদি আরবের মক্কায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে বাংলাদেশি নিহত

প্রবাস ডেস্ক




সৌদি আরবের পবিত্র নগরী মক্কায় অজ্ঞাতদের ছুরিকাঘাতে মোজাম্মল হক নামে এক বাংলাদেশি যুবক নিহত হয়েছেন। দেশটির নাক্কাছার পাশে রুসাইপা নামক স্থানে একটি ক্যাপটেরিয়ার (কুলিন কর্ণার) ভেতরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।


জানা গেছে, গত ১৭ ফেব্রুয়ারি সকালে ফজরের নামাজের পরপর দোকানের মালিক ও কয়েকজন ক্রেতা আসলে দোকানটির ভেতরে দেখতে পায় শরীরের বিভিন্ন স্থানে ছুরির ক্ষতবিক্ষত দোকানের কর্মচারী মোজাম্মল হকের (২৭) লাশ পড়ে আছে। খবর পেয়ে সৌদি পুলিশ এসে নিহতের লাশ উদ্ধার করে নিয়ে যায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে নাস্তা বিক্রি করার জন্য দোকানের সাঁটার সামান্য খোলা রেখে কাজ করার সময় ভোর রাতে কে বা কারা দোকানের ভেতরে ঢুকে এ খুনের ঘটনা ঘটায়।

জানা গেছে, খুন হওয়া বাংলাদেশি পর্যটন জেলা কক্সবাজারের রামু উপজেলার জোয়ারগানালা ইউনিয়নের মাদরাসা গেট এলাকার দোকাদার সুলতান আহমদের প্রথম পুত্র।

নিহত মোজাম্মলের ছোট ভাই এনামুল হক জাগো নিউজকে জানান, পরিবার ও বৃদ্ধ বাবার দিকে তাকিয়ে গত ৯ মাস আগে আমার বড়ভাই সৌদি আরবে যান। ভিসা নিয়ে গেলেও ইকামা পাইনি। কয়েকবার টাকা দিলেও ইকামা নেওয়া সম্ভব না হওয়ায় অন্য লোকের মাধ্যমে নেওয়ার জন্য সৌদির ২০ হাজার রিয়াল দেন।


এনামুল জানান, ইকামার জন্য ২০ হাজার রিয়াল যাকে দিয়েছিল সম্ভবত তার বাড়ি চট্টগ্রামের। তার সঙ্গে ঘটনার আগের দিন বেশ কথাকাটি ও ঝগড়া হয়।

নিহতের লাশ সৌদি আরবের মক্কা নগরীর একটি সরকারি হাসপাতালের মর্গে রয়েছে।

error: Content is protected !!