শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ



Sex Cams

                    চাইলে বিজ্ঞাপন দিতে পারেন

বানিয়াচংয়ে পুকুর পাড়ে ইউপি সদস্যের লাশ, পুলিশের দাবি হত্যাকাণ্ড
নিউজ ডেস্ক

নিউজ ডেস্ক



বিজ্ঞাপন

হবিগঞ্জের বানিয়াচং উপজেলায় অরুন দাশ (৬৫) নামে এক ইউপি সদস্যের (মেম্বার) মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) সকালে উপজেলার পুকড়া গ্রামের ফারুক মিয়ার পুকুর পাড় থেকে তাঁর মরদেহ উদ্ধার করা হয়।


নিহত অরুন দাশ (৬৫) উপজেলার পুকড়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক ছিলেন।

পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, সোমবার শ্বশুরবাড়ির পাশে কবিরপুর গ্রামে একটি ধর্মীয় উৎসবে যান অরুন দাশ। সন্ধ্যায় ছেলে অনন্ত দাশের সঙ্গে মোবাইলে কথা হয় তার। এরপর থেকে পরিবারের সঙ্গে তার যোগাযোগ ছিল না।

মঙ্গলবার হাওরে কাজ করতে যাওয়ার সময় ভাগনে জগদীশ দাশ পুকুর পাড়ে মামার মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান হবিগঞ্জের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ উল্ল্যা, অতিরিক্ত পুলিশ সুপার শেখ মো. সেলিমসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা। সেই সঙ্গে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর আধুনিক হাসপাতালে পাঠায় পুলিশ।

নিহতের ভাতিজা অচিন্ত দাশ বলেন, সোমবার সকাল ১০টার দিকে বাড়ি থেকে বের হন চাচা অরুন দাশ। কবিরপুর গ্রামে শ্বশুরবাড়িতে একটি ধর্মীয় উৎসবে যান তিনি। সন্ধ্যায় ছেলে অনন্ত দাশের সঙ্গে মোবাইলে কথা হয় তার। এরপর আর পরিবারের সঙ্গে কোনো যোগাযোগ ছিল না। সকালে পুকুর পাড়ে তার মরদেহ পাওয়া যায়।


হবিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার শেখ মো. সেলিম বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। মনাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর তার মৃত্যুর কারণ জানা যাবে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি হত্যাকাণ্ড।